• ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জগন্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের ২১তম বৃত্তি বিতরণ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়

sylhetsurma.com
প্রকাশিত ফেব্রুয়ারি ২, ২০২৪
জগন্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের ২১তম বৃত্তি বিতরণ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়

জগন্নাথপুরের শিক্ষার উন্নয়নে দীর্ঘদিন যাবত কাজ করছেন জগন্নাথপুরে ব্রিটিশ- বাংলা এডুকেশন ট্রাস্ট। এর ধারাবাহিকতায় (৫ফেব্রুয়ারি)সোমবার সকাল ১১টায় উপজেলার পাটলী ইউনিয়ন হাইস্কুল মাঠে ট্রাস্টের ২১ তম বৃত্তি বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।ট্রাস্টের ২১ তম বৃত্তি বিতরণ উপলক্ষে জগন্নাথপুরে কর্মরত সাংবাদিকদের সাথে বিকেলে ট্রাস্টের রিসোর্স সেন্টারে মতবিনিময় সভা করেছেন জগন্নাথপুর ব্রিটিশ- বাংলা এডুকেশন ট্রাস্টের নেতৃবৃন্দ।
জগন্নাথপুর ব্রিটিশ- বাংলা এডুকেশন ট্রাস্টের চেয়ারম্যান মোঃ আবদাল মিয়ার সভাপতিত্বে ও সেক্রেটারি শাহ মোঃ মাহবুবুর রহমান কোরেশী শিপনের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, ট্রাস্টের সাবেক চেয়ারম্যান আব্দুল আশিক চৌধুরী, সাবেক ভাইস চেয়ারম্যান এম এ কাদির, বর্তমান ট্রেজারার আনোয়ার আলী, সিনিয়র ট্রাস্টি আব্দুল মছব্বির দুলু, সিনিয়র ট্রাস্টি সিতাব খান প্রমূখ।
বক্তব্য কালে ট্রাস্টের নেতৃবৃন্দ বলেন,
জগন্নাথপুর ব্রিটিশ- বাংলা এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে (৫ফেব্রুয়ারি)সোমবার সকাল ১১টায় উপজেলার পাটলী ইউনিয়ন হাইস্কল মাঠে ট্রাস্টের ২১ তম বৃত্তি বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এবার উপজেলার স্কুল, কলেজ, মাদ্রাসা ও বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত ৫৩২ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রায় ২৫ লাখ টাকার বৃত্তি বিতরণ করা হবে। এছাড়া গত ২ বছরে ২৮০ জন শিক্ষার্থীকে জগন্নাথপুর পৌর শহরের হবিব নগরে অবস্হিত ট্রাস্টের রিসোর্স সেন্টারে ফ্রি বেসিক কম্পিউটার প্রশিক্ষণ প্রদান করা হয়েছে এবং আরো ৪০ জনের প্রশিক্ষণ চলছে। কম্পিউটার প্রশিক্ষণ সমাপ্ত করা ২৮০জন প্রশিক্ষনার্থীর মধ্যে বৃত্তি বিতরন অনুষ্ঠানে সনদ বিতরন করা হবে। মতবিনিময় সভায় ট্রাস্টের নেতৃবৃন্দ জগন্নাথপুরের শিক্ষা বিস্তারে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। উপস্থিত সাংবাদিকগন শিক্ষা ক্ষেত্রে জগন্নাথপুর বৃটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের কর্মকান্ডের প্রশংসা করে সকল প্রকার সহযোগিতা আশ্বাস দিয়ে বক্তব্য রাখেন। এই সময় ট্রাস্টের রিসোর্স সেন্টারের প্রধান কম্পিউটার প্রশিক্ষক রাশিদ আহমদ চৌধুরী মুরাদ উপস্থিত ছিলেন।