সমকাল জণগনেরই পত্রিকা : গোলাম সারওয়ার

প্রকাশিত: ৯:৩৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০১৬

দৈনিক সমকাল সম্পাদক ও বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) চেয়ারম্যান গোলাম সাওয়ার বলেছেন, সমকালকে জন্মলগগ্ন থেকে সত্যকে সত্য ও মিথ্যাকে মিথ্যা বলে আসছে। কখনো কারো সঙ্গে আপস করেনি। তিনি বলেন, সমকাল যা ইচ্ছা তাই প্রকাশ করে না। জণগনের চাহিদার প্রতি লক্ষ্য রেখে সংবাদ প্রকাশ করে। কারণ সমকাল জণগনেরই পত্রিকা, কোনো দলের নয়। তিনি বুধবার বিকালে সমকাল সিলেট বিভাগের সকল জেলা ও উপজেলা প্রতিনিধি এবং সংবাদপত্র এজেন্টের মঙ্গে পৃথক মতবিনিময় সভায় এ কথা বলেন।
সমকালকে পাঠকের আরও দৌড়গোড়ায় পৌছে দিতে প্রতিনিধি ও এজেন্টের আরও আন্তরিকতার সঙ্গে কাজ করার আহবান জানিয়ে গোলাম সারওয়ার বলেন, পত্রিকা পড়ার আয়েশি ভঙ্গি এখন চোখে পড়ে। সংবাদপত্র নানা সমস্যার সম্মুখিন হলেও তা থেকে উত্তোরণের উপায় খুজে বের করতে হবে। তিনি বলেন, সমকাল প্রতিদিন উচু কন্ঠে কথা বলার চেষ্টা করছে।
নগরীর একটি হোটেলে সমকালের বিপনন মহাব্যবস্থাপক অমিত রায়হানের পরিচালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সমকালের নির্বাহী পরিচালক মেজর জেনারেল (অব.) এসএম সাহাব উদ্দিন, সমকাল সিলেট ব্যুরো প্রধান চয়ন চৌধুরী।
সমকাল সম্পাদক আরও বলেন, সমকাল তার মুলনীতি থেকে দুরে সরে যাবে না। সংবাদপত্র ও সাংবাদিকতার নীতিমালা রক্ষা করে এগিয়ে যাচ্ছে। তিনি পাঠকদের কথা বিবেচনা করে পত্রিকায় আরও পরিবর্তনের আশ্বাস দেন।
মেজর জেনারেল (অব.) এসএম সাহাব উদ্দিন বলেন, প্রতিষ্ঠানের স্বার্থে, নিজের স্বার্থে সবাইকে কাজ করতে হবে। একযোগে কাজ না করলে কোনো কিছুকেই এগিয়ে নিয়ে যাওয়া যায় না। সমকালকে পাঠকের আরও কাছে নিতে তিনি সবাইকে দায়িত্বশীল ভূমিকা পালনের আহবান জানান।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে স্টাফ রিপোর্টার মুকিত রহমানী ও ফয়সল আহমদ বাবলু, মৌলভীবাজার প্রতিনিধি নুরুল ইসলাম, সুনামগঞ্জ প্রতিনিধি পঙ্কজ দে, ছাতক প্রতিনিধি শাহ আখতারুজ্জামান, বিশ্বনাথ প্রতিনিধি আবুল খয়ের, ফেঞ্চুগঞ্জ প্রনিনিধি মামুনুর রশিদ, বিয়ানীবাজার প্রতিনিধি আহমেদ ফয়সল, মাধবপুর প্রতিনিধি আইয়ুব আলী, শ্রীমঙ্গল প্রতিনিধি শামীম আখতার হোসেন, চুনারুঘাট প্রতিনিধি মোস্তাক আহমদ তরফতার, বানিয়াচং প্রতিনিধি রায়হান উদ্দিন সুমন, নবীগঞ্জ প্রনিধি আহমদ আজাদ, বড়লেখা প্রতিনিধি গোপাল দত্ত, জগন্নাথপুর প্রতিনিধি তাজ উদ্দিন, কানাইঘাট প্রতিনিধি কারছার আহমদ, গোলাপগঞ্জ প্রতিনিধি রতন মনি চন্দ্র, গোয়াইনঘাট প্রতিনিধি জাকির হোসেন, ওসমানীনগর প্রতিনিধি আনোয়ার হোসেন আনা, কমলগ প্রনিধি প্রনিত রঞ্জন দেবনাথ প্রমুখ।
সংবাদপত্র এজেন্টের মধ্যে বক্তব্য দেন, সিলেটের এজেন্ট ইসমাইল হোসেন, সিকন্দর আলী, সিরাজুল ইসলাম, মৌলভীবাজারের এজেন্ট সংকর রঞ্জন প্রয়াত, নবীগঞ্জের মোশাহিদ আলী, জুড়ির আবুল কালাম আজাদ, কুলাউড়ার বিশ্বজিত দাস, কমলগঞ্জের অলক দেব, বিয়ানীবাজারের আব্দুল বাছিত, শায়েস্তা গঞ্জের মাসুম আহমদ প্রমুখ।- বিজ্ঞপ্তি

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আর্কাইভ

ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১