• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নগরী ও কোম্পানীগঞ্জে পৌনে এক কোটি টাকার হেরোইন ও মদ উদ্ধার

sylhetsurma.com
প্রকাশিত ডিসেম্বর ১৭, ২০১৬

স্টাফ রিপোর্টার
নগরীর ভার্থখলায় অভিযান চালিয়ে মাদক স¤্রাট শাহীনের আস্তানা থেকে ৬৫ লক্ষ টাকার হেরোইনসহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। এছাড়া কোম্পানীগঞ্জের নয়াগাঁও সীমান্ত এলাকা থেকে পরিত্যাক্ত অবস্থায় ১১ লক্ষ ২৫ হাজার টাকার ৭৫০ বোতল ভারতীয় মদ উদ্ধার করেছে বিজিবি-৫ এর একটি অভিযানিক দল।
র‌্যাব জানায়, গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে র‌্যাব-৯ এর একটি বিশেষ দল নগরীর ভার্তখলা মাদক স¤্রাট শাহীনের আস্তানায় অভিযান চালায়। এ সময় শাহীনের আস্তানা থেকে ৬৫০ গ্রাম হেরোইন যার অনুমানিক মূল্য ৬৫ লাখ টাকা। এছাড়া ৮২৫ পিস ইয়াবা ট্যাবলেট, ১০ লিটার দেশীয় মদ, সিম কার্ড, ১৯ টি মোবাইল সেট ও নগদ ২ লক্ষ টাকাসহ মাদক সেবনের বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়। এ সময় মাদকদ্রব্য উদ্ধার করা গেলেও শাহীনকে আটক করা যায়নি। এর আগেই র‌্যারে উপস্থিতি ঢের পেয়ে শাহিন কৌশলে পালিয়ে যান।
এদিকে, শুক্রবার বেলা ১১টার দিকে সিলেট কোম্পানীগঞ্জের নয়াগাঁও সীমান্ত এলাকা থেকে বিজিবি- ৫ এর একটি অভিযানিক দল পরিত্যাক্ত অবস্থায় ১১ লক্ষ ২৫ হাজার টাকার ৭৫০ বোতল পরিত্যাক্ত অবস্থায় ভারতীয় মদ উদ্ধার করেছে। অভিযানের নেতৃত্বে ছিলেন, উৎমা বিওপির নায়েক মোঃ আব্দুর রহমান।