• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কোন বিভ্রান্তি এই পথচলাতে বাধা হয়ে দাঁড়াতে পারবে না : মিসবাহ সিরাজ

sylhetsurma.com
প্রকাশিত ফেব্রুয়ারি ২, ২০১৭

সিলেট সুরমা ডেস্ক ::: সিলেট জেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন- আদর্শিক সহযাত্রী সিলেট জেলা প্রেসক্লাবের সাথেই আছি, থাকবো। কোন ভুল বোঝাবুঝি আর কোন বিভ্রান্তি এই পথচলাতে বাধা হয়ে দাঁড়াতে পারবে না। তিনি জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দের কাছে তার আগামী পথচলাতে সহযোগিতা কামনা করেন।
তিনি বলেন- ‘কোন মানুষই ভুলের উর্ধ্বে নয়। তেমনি আমিও নই। বিগত দিনে রাজনৈতিক পথচলায় সকল প্রকার ভুলভ্রান্তি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখে আদর্শিক সহযাত্রী হিসেবে আগামী দিনগুলোতেও রাজনীতির মাঠসহ সর্বক্ষেত্রে সাংবাদিকদের সহযোগিতা কামনা করছি।’
এসময় মিসবাহ সিরাজ তার বর্ণাঢ্য রাজনৈতিক ক্যারিয়ার বর্ণনা করে বলেন- ‘আমি আজন্ম বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের কর্মী। অতীতে কঠিন সময়েও বেঈমানী করিনি। দলের দুর্দিনে সামনে থেকে কাজ করেছি। স্বার্থপরের মতো পালিয়ে যাইনি। তাই দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মূল্যায়ন করেছেন। তিনি টানা তিনবার আমাকে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনোনীত করেছেন। দলের এই মূল্যায়ন ও সিলেটবাসীর ভালোবাসা নিয়ে আমি আগামীতে সিলেট-১ আসন থেকে নির্বাচনে অংশ নিতে আগ্রহী।’
এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের এই নেতা আসন্ন নির্বাচনসহ আগামী সকল রাজনৈতিক কর্মকান্ডে জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দসহ সকল সাংবাদিকদের আন্তরিক সহযোগিতা কামনা করেন।
বুধবার রাতে নগরীর জিন্দাবাজারের নেহার মার্কেটস্থ সিলেট জেলা প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময়সভায় সভাপতিত্ব করেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিম। ক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল’র পরিচালনায় মতবিনিময়কালে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার বার্তা সম্পাদক তাপস দাশ পুরকায়স্থ, দৈনিক জনকণ্ঠ পত্রিকার ব্যুরো প্রধান সিনিয়র সাংবাদিক সালাম মশরুর, সিলেট জেলা জজ কোটের এডিশনাল পিপি শামসুল ইসলাম, মেট্রোপলিটন ইউনিভার্সিটির সহকারী প্রক্টর অ্যাডভোকেট আব্বাস উদ্দিন, জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মঈন উদ্দিন, কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির।
উক্ত মতবিনিময় সভায় সিলেট জেলা প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দসহ সদস্যরা উপস্থিত ছিলেন।