• ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

শীঘ্রই বাজারে আসছে নাটক জনপ্রতিনিধি

sylhetsurma.com
প্রকাশিত জুন ১১, ২০১৭

সিলেট সুরমা ডেস্ক : সিলেটের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে নির্মিত ঈদের নাটক জনপ্রতিনিধি শীঘ্রই বাজারে আসছে। সুখ-দুঃখ আনন্দ-বেদনার কাহিনী নিয়ে ইমন অডিও ও সিটি বাজার নাটকটি নির্মাণ করেছে। নাটকটি সিলেটের জনপ্রিয় কৌতুক অভিনেতা শাহেদ মোশারফ (কটাই মিয়া) নিজে রচনা ও পরিচালনা করেছেন।
জনপ্রতিনিধি নাটকে সাহেদ মোশারফ ছাড়াও সিলেটের বিভিন্ন থিয়েটারের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা অভিনয় করেছেন। নাটকে কটাই মিয়ার শালা চরিত্রে অভিনয় করেছেন নুরুল হক শিপু ও তারেক আহমদ, চেয়ারম্যান চরিত্রে বশর কোম্পানি। অন্যান্য চরিত্রে, রাইসা রুমা, আকাশ, শামিম খান, দুলাল আহমদ মুহিত আহমদ প্রমুখ অভিনয় করেছেন।
নাটকের রচয়ীতা ও পরিচালক কটাই মিয়া খ্যাত সাহেদ মোশারফ জানান, নাটকটি দর্শকের মনে স্থান পাবে। নাটকির কাহিনী অত্যন্ত চমৎকার। তিনি বলেন, সিলেট তথা প্রবাসের দর্শকদের জন্য আজ আমি সাহেদ মোশারফ কটাই মিয়া নামে সবার হৃদয়ে স্থান পেয়েছি। দর্শকরা ভালোবেসে সিলেটি নাটক দেখেন বলেই আমরা নাটক নির্মাণের প্রেরণা পাই। এবারের ঈদে জনপ্রতিনিধি ছাড়াও সিলেটের গুণি অভিনয় শিল্পীদের নিয়ে আমার রচনা ও পরিচালানায় নাটক পরার টেকায় বেটাগিরি ঈদের এক সপ্তাহ আগে বাজারে আসবে।
জনপ্রতিনিধি নাটকের নির্মাতা শাহাদৎ হোসেন লোলন জানান, কটাই মিয়া খ্যাত সাহেদ মোশারফের নাটক সবসময়ই ব্যবসা সফল। এবার ঈদে আমাদের নির্মিত একাধিক নাটকের মধ্যে পরার টেকায় বেটাগিরি এবং জনপ্রতিনিধি ব্যাপক ব্যবসা সফল হবে বলে আমি আশাবাদী।