• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মির্জা ফখরুলের ওপর হামলায় সিলেট জেলা বিএনপির নিন্দা

sylhetsurma.com
প্রকাশিত মে ১১, ২০১৬

পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণে যাওয়ার পথে রাঙামাটির ইছাখালী এলাকায় বিএন‌পি মহাস‌চি‌ব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতাদের গাড়িবহরে হামলার ঘটনায় নিন্দা জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারন সম্পাদক আলী আহমদ।

রোববার এক বিবৃতিতে তারা বলেছেন, বিএনপির মতো একটি বৃহৎ রাজনৈতিক দলের মহাসচিব ও পরিচ্ছন্ন রাজনীতিক মির্জা ফখরুল ইসলাম আলমগীর পাহাড়ি এলাকায় যাবেন তা জেনেও সরকার ও প্রশাসন যথাযথ নিরাপত্তার ব্যবস্থা না করে অসুস্থ ও প্রতিহিংসার নগ্ন পরিচয়কে উম্মোচিত করেছে।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, সরকার তার ব্যর্থতা আড়াল করতে ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার কোনো রকম অপকৌশল গ্রহণ করবে না বলেই আমরা বিশ্বাস করতে চাই।

নেতৃবৃন্দ তাদের পাঠানো বিবৃতিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার জোর দাবি জানান ।

পাহাড় ধসে দুর্গতদের মাঝে ত্রাণ দিতে গিয়ে রাঙামাটিতে হামলার শিকার হন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে বিএনপির প্রতিনিধি দল। এতে মির্জা ফখরুল, স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ দলের বেশ কয়েকজন জ্যেষ্ঠ নেতা আহত হয়েছেন। রোববার বেলা ১১টার দিকে কাপ্তাইয়ের ইছাখালি এলাকায় এ হামলার ঘটনা ঘটে।   প্রেস-বিজ্ঞপ্তি