• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রেলস্টেশনে মহানগর কৃষকলীগ নেত্রী চাঁদনী মনির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

sylhetsurma.com
প্রকাশিত ডিসেম্বর ১১, ২০১৮
রেলস্টেশনে মহানগর কৃষকলীগ নেত্রী চাঁদনী মনির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

সিলেট সুরমা ডেস্ক : সিলেট কদমতলী রেলওয়ে স্টেশনে গরীব ও দুঃখী মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।  সোমবার সন্ধ্যায় সিলেট মহানগর কৃষকলীগের মহিলা সম্পাদিকা অ্যাডভোকেট চাঁদনী মনির উদ্যোগে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বক্স লিপন। প্রধান বক্তার বক্তব্য রাখেন ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগ নেতা আজম খান।
মহানগর কৃষকলীগের মহিলা সম্পাদিকা অ্যাডভোকেট চাঁদনী মনির সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক শমসের সিরাজ সুহেলের পরিচালনায় আলোচনাসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুর রকিব বাবলু, ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছয়েফ খান, মহানগর কৃষকলীগের অর্থ সম্পাদক ডা. মুহিবুর রহমান মুহিত, সাংগঠনিক সম্পাদক শাকিল আহমদ, ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাক খান, জেলা তাঁতীলীগের যুগ্ম সম্পাদক শাহীন আহমদ, বরইকান্দি ইউপি সদস্য সৈয়দ মুমিনুর রহমান মুমিত, ২৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি জাকির আহমদ, সাধারণ সম্পাদক লিটন আহমদ, যুবলীগ নেতা ছায়েদ কবির চৌধুরী প্রমুখ। পরে প্রায় দুই শতাধিক গরীব মানুষের মাঝে শীতবস্ত্র বতরণ করা হয়।
সভায় বক্তারা জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান। তারা বলেন, শেখ হাসিনা গরীব-দুঃখী মানুষের নেত্রী। তিনি দেশের অর্থনীতিসহ সকল ক্ষেত্রে দৃশ্যমান উন্নতি করেছেন। আবারো ক্ষমতায় আসলে দেশে দারিদ্রের হার অনেক কমে যাবে।