• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সাবেক ছাত্রনেতা জিল্লুর রহমানের চিন্তা চেতনায় গোলাপগঞ্জের উন্নয়ন পরিকল্পনা

sylhetsurma.com
প্রকাশিত জানুয়ারি ২৪, ২০১৯
সাবেক ছাত্রনেতা জিল্লুর রহমানের চিন্তা চেতনায়  গোলাপগঞ্জের উন্নয়ন পরিকল্পনা

সাবেক ছাত্রনেতা জিল্লুর রহমানের চিন্তা চেতনায় গোলাপগন্জের উন্নয়ন পরিকল্পনা

বিশেষ প্রতিনিধি : যার চিন্তা চেতনা জুড়ে গোলাপগঞ্জ উপজেলার উন্নয়ন পরিকল্পনা।  দীর্ঘদিন ধরে তিনি সিলেটের বিভিন্ন প্রান্তের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন কোনো স্বার্থ ছাড়াই। তিনি হলেন সবার পরিচিত সাবেক ছাত্রনেতা সাংবাদিক মানবাধিকার ও পরিবেশবিদ জিল্লুর রহমান জিলু। তিনি মনে করেন এলাকার উন্নয়ন করতে হলে সরকার সংশ্লিষ্ট একটি স্থানে অবস্থান করা। জনপ্রতিনিধি না হলে এলাকার সব উন্নয়ন ব্যক্তি উদ্যোগে করা সম্ভব নয়।
সামাজিক কর্মকান্ডে সম্পৃক্ততার কারণে ছোট বড় সব শ্রেণী-পেশার মানুষের সঙ্গে রয়েছে তাঁর সুসম্পর্ক। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সিলেটের গোলাপগন্জ উপজেলায় ভাইস-চেয়ারম্যান পদে লড়তে চান জিল্লুর রহমান।  উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার খবরে তরুণ ভোটারদের মাঝে তাঁকে ঘিরে শুরু হয়েছে উৎসাহ-উদ্দীপনা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাঁকে নিয়ে চলছে নানা সম্ভাবনার কথা। জিল্লুর রহমান ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন অতঃপর বঙবন্ধু সাংস্কৃতিক জোট সহ আওয়ামী রাজনীতির সাথে সক্রিয় জড়িত রয়েছেন।
প্রার্থীতার বিষয়ে জিল্লুর রহমান বলেন, দেশকে এগিয়ে নিতে বর্তমান সরকার তারণ্যকে প্রাধান্য দিচ্ছে। সম্মৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ গড়তে যুব সমাজ ও তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে।তিনি আরো বলেন উপজেলার সকল সম্ভাবনাকে কাজে লাগিয়ে গোলাপগন্জকে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করা সময়ের দাবী।