• ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ফেঞ্চুগঞ্জের সাবেক শিবির নেতা মো. শাহাব উদ্দিন এর বাড়িতে পুলিশের অভিযান

sylhetsurma.com
প্রকাশিত জানুয়ারি ১, ২০১৯
ফেঞ্চুগঞ্জের সাবেক শিবির নেতা মো. শাহাব উদ্দিন এর বাড়িতে পুলিশের অভিযান

স্টাফ রিপোর্টার
ফেঞ্চুগঞ্জের ২নং মাইজগাঁও ইউনিয়ন শিবিরের সাবেক সভাপতি মো. শাহাব উদ্দিনকে গ্রেফতার করতে পুলিশ তার বাড়িতে অভিযান চালিয়েছে। গত কিছুদিন পূর্বে গভীর রাতে ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল ফেঞ্চুগঞ্জের ফরিদপুর গ্রামের বাড়িতে এ অভিযান চালায়। অভিযানকালে তার বাড়ির বিভিন্ন কক্ষে ঢুকে পুলিশ তল্লাশি করে। এসময় তাকে বাড়িতে না পেয়ে পুলিশ তার বাড়ির মালামালসহ বিভিন্ন জিনিসপত্র ভাংচুর করে এবং তাকে আদালতে হাজির হওয়ার জন্য পরিবারের লোকদের হুমকি ধমকি দিয়ে আসে।
এদিকে, গত রোববার ৩০ ডিসেম্বর ২০১৮ ফেঞ্চুগঞ্জ থানার এসআই সমীরণ চন্দ্র দাস এর স্বাক্ষরিত এক কপি নোটিশ মো. শাহাব উদ্দিনের মাতা রাবেয়া খাতুনের নামে তাঁর বাড়িতে পাঠানো হয়। প্রেরিত নোটিশে উল্লেখ করা হয় যে, মো. শাহাব উদ্দিনের নামে সরকার বিরোধী অনেক মামলা ফেঞ্চুগঞ্জ থানায় চলমান আছে এবং মাননীয় আদালত কর্তৃক গ্রেফতারি পনোয়ানা জারী রয়েছে। মো. শাহাব উদ্দিন দীর্ঘদিন যাবত পলাতক থাকায় সে সরকার বিরোধী বিভিন্ন কর্মকান্ডে জড়িত হওয়ার সম্ভাবনা রয়েছে।
এমতাবস্থায়, মো. শাহাব উদ্দিনের সন্ধান দ্রুত দেওয়া না হলে তাঁর মাতা এবং পরিবারের অন্যান্য সদস্যদের থানা হেফাজতে নিয়ে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় পরিবারের সদস্যরাও পুলিশী আতংকে রয়েছেন।
এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ থানার ওসি আবুল বাসার মোহাম্মদ বদরুজ্জামানের সাথে যোগাযোগ করলে তিনি জানান, মো. শাহাব উদ্দিন কয়েক বছর ধরে পলাতক রয়েছেন। বিভিন্ন মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাসহ মালামাল ক্রোকের আদেশ রয়েছে। আমরা তাকে গ্রেফতার করতে অভিযান চালাচ্ছি। তাকে যে কোনভাবে গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত থাকবে।