• ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ছাত্রদল নেতা ইমরান আহমদের পিতা লাঞ্ছিত

sylhetsurma.com
প্রকাশিত ডিসেম্বর ৫, ২০১৮
ছাত্রদল নেতা ইমরান আহমদের পিতা লাঞ্ছিত

স্টাফ রিপোর্টার: ছাত্রলীগ নেতাকর্মীদের হাতে লাঞ্ছিত হয়েছেন মহানগর ছাত্রদল নেতা ইমরান আহমদের পিতা। ইমরান ছাত্রদল নেতা হওয়ায় পূর্ব শত্রুতার জের ধরেই তার বাবাকে লাঞ্ছিত করেছে ছাত্রলীগ সন্ত্রাসীরা।
ঘটনার বিবরণে জানা যায়, গতকাল তিনি বাজার থেকে বাসায় যাওয়ার পথে কতিপয় যুবক তার রাস্তা আগলে ধরে অকথ্য ভাষায় গালিগালাজ করে। তিনি এড়িয়ে যাওয়ার চেষ্টা করলে ছাত্রলীগ নেতাকর্মীরা তাকে জোরপূর্বক আটকে রাখে। পরিহিত বস্ত্র খুলে দিতে বলে। উনার ব্যবহৃত মোবাইল ছিনিয়ে নেয়। তিনি বাধা প্রদান করলে ইমরান আহমদকে ডাকতে বলে। তিনি জানেন না বললে তারা ক্ষিপ্ত হয়ে তাকে টানা হেচড়া করে উনার পরিহিত বস্ত্র ছিড়ে ফেলে। প্রায় ঘন্টাখানেক তারা ইমরানের বাবাকে আটকে রেখে বিভিন্ন ধরনের নির্যাতন করে রাস্তার পাশে ফেলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।
ইমরান আহমদের সাথে তথা তার পরিবারের সাথে রাজনৈতিক বিরোধিতার কারণে পূর্ব শত্রুতা রয়েছে স্থানীয় আওয়ামীলীগ ও ছাত্রলীগের। ইমরান আহমদ মহানগর ছাত্রদল নেতা ও তার বাবাও বিএনপির সমর্থক। এলাকায় তাদের অনেক সুনাম রয়েছে। আওয়ামীলীগ এখন ক্ষমতাসীন। তাদের দাপট এখন সর্বত্র। গতকাল পরিকল্পিকভাবে রাস্তায় ওৎ পেতে থাকে ছাত্রলীগ নেতাকর্মীরা ইমরানের পিতাকে লাঞ্ছিত করে। ইমরানের সাথে রাজনৈতিক শত্রুতার বহিপ্রকাশ ঘটিয়েছে ছাত্রলীগ। ইমরানকে খুঁজে বেশ কয়েকবার তার বাড়িতে হামলা চালিয়েছে ছাত্রলীগ। তাকে পায়নি। পূর্ব শত্রুতা আর রাজনৈতিক বিরোধিতার কারণেই ছাত্রলীগ নেতাকর্মীরা ইমরানের বাবাকে রাস্তায় আটকে রেখে চরমভাবে লাঞ্ছিত করেছে।
এ ব্যাপারে ইমরানের বাবার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ছাত্রলীগের সন্ত্রাসীরা আমাকে রাস্তায় আটকিয়ে লাঞ্ছিত করেছে। দেশে এখন বিচার নেই। ইমরানের জীবন তথা পরিবারের নিরাপত্তা নিয়ে তিনি শংকায় দিন কাটাচ্ছেন। ছাত্রলীগ সন্ত্রাসীদের নিয়ন্ত্রণ করতে তিনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ ক্ষমতাসীনদের প্রতি আহ্বান জানান।