• ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ৯ই রমজান, ১৪৪৫ হিজরি

সম্পাদক পরিষদ, সিলেটের ইফতার ও দোয়া মাহফিল

sylhetsurma.com
প্রকাশিত এপ্রিল ৩০, ২০২১
সম্পাদক পরিষদ, সিলেটের ইফতার ও দোয়া মাহফিল

সিলেট সুরমা ডেস্ক :
সম্পাদক পরিষদ, সিলেটের উদ্যেগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সিলেট নগরীর রায়নগরে অস্থায়ী কার্যালয়ে এ দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন সম্পাদক পরিষদ, সিলেটের সভাপতি ও দৈনিক সবুজ সিলেটের সম্পাদক ও প্রকাশক মুজিবুর রহমান।
পরিষদের সাধারণ সম্পাদক, দৈনিক শ্যামল সিলেটের ভারপ্রাপ্ত সম্পাদক আবদুল মুকিতের পরিচালনায় অনুষ্ঠানে সিলেটের প্রয়াত সাংবাদিককে রুহের মাগফেরাত কামনা, অসুস্থ সাংবাদিকদের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।
সামাজিক দুরত্ব মেনে আয়োজিত এ দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন দৈনিক উত্তরপূর্বের সম্পাদক ও প্রকাশক শফিউল আলম চৌধুরী নাদেল, দৈনিক শুভপ্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন, দৈনিক সিলেট বাণীর সম্পাদক ওবায়দুল হক চৌধুরী, দৈনিক দৈনিক জৈন্তাবার্তার সম্পাদক ও প্রকাশক ফারুক আহমদ, দৈনিক সিলেটের মানচিত্রের নির্বাহী সম্পাদক দিপু সিদ্দিকী, সিলেটের ডাকের ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াহিদ, দৈনিক শুভপ্রতিদিনের ব্যবস্থাপনা সম্পাদক ফয়সল আহমদ মুন্না।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক সিলেটের মানচিত্রের ব্যবস্থাপনা সম্পাদক কবি মাসুক ইবনে আনিস, দৈনিক শ্যামল সিলেটের বার্তা সম্পাদক আবুল মোহাম্মদ, দৈনিক জৈন্তাবার্তার বার্তা সম্পাদক দেবব্রত চৌধুরী, দৈনিক শ্যামল সিলেটের চীফ রিপোর্টার নাসির উদ্দিন, ফটো সাংবাদিক মাহমুদ হোসেন, দৈনিক সবুজ সিলেটের আইটি ইনচার্জ এম এম মালেক।
ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত থাকতে না পারলেও দৈনিক কাজিরবাজারের প্রকাশক আফছর উদ্দিন মোবাইলে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া দৈনিক শ্যামল সিলেটের সম্পাদক মন্ডলীর সভাপতি অ্যাডভোকেট সামসুজ্জামান জামান তার মায়ের অসুস্থতার কথা জানিয়ে দোয়া কামনা করেন।
দোয়া মাহফিলে দৈনিক উত্তরপূর্বের সাবেক প্রধান সম্পাদক আজিজ আহমদ সেলিমসহ প্রয়াত সিলেটের সকল সাংবাদিকের রুহের মাগফেরাত কামনা করা হয়। এছাড়া অসুস্থ সাংবাদিকদের সুস্থতা কামনা ও দৈনিক শ্যামল সিলেটের সম্পাদক মন্ডলীর সভাপতি অ্যাডভোকেট সামসুজ্জামান জামানের মায়ের সুস্থতা কামনাসহ দেশ ও জাতির কল্যান কামনা করা হয়।  দোয়া পরিচালনা করেন হাফিজ মাওলানা আব্দুল হান্নান।
আলোচনা সভায় সাংবাদিক কল্যান ট্রাস্টে সাড়ে ১০ কোটি টাকা প্রদানে জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানানোসহ তিনটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।