• ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

নভেম্বরেই সালমানের বিয়ে !

sylhetsurma.com
প্রকাশিত সেপ্টেম্বর ৩, ২০১৬

বিনোদন ডেস্ক :::: ফের সালমান খানের বিয়ে নিয়ে নতুন জল্পনা মাথা চাড়া দিল বলিউডে। ভাইজানের বিয়ে নিয়ে অনেকদিন ধরেই নানা জল্পনা চলছে বিলিউডটাউনে। জল্পনা বার বার উষ্কে দিয়েছেন সালমান নিজেও।
বিয়ে নিয়ে তাকে যতবার প্রশ্ন করা হয়েছে ততবার তিনি উত্তর দিয়েছেন ঠিকই, কিন্তু উত্তরে কিছুই স্পষ্ট করেননি। কখনও তিনি বলেছেন, ‘এখন বিয়ের পরিকল্পনা নেই’। আবার কখনও বলেছেন, ‘বিয়ে করতে চাই, কিন্তু পাত্রী কোথায়!’
সালমানের বান্ধবী হিসেবে রোমানিয়ান টেলিভিশন স্টার লুলিয়া ভানটুর বি-টাউনে বেশি পরিচিত। তবে এ নিয়ে সালমান কখনওই কোনও মন্তব্য করেননি। বরং নিজের বিয়ে নিয়ে প্রশ্নের উত্তরে একবার সালমান জানিয়েছিলেন, যদি কোনও দিন বিয়ে করেন তবে তিনি চান তারিখটা যেন ১৮ নভেম্বর হয়। কারণ ওই দিনটিতেই তার বাবা-মায়েরও ম্যারেজ অ্যানিভার্সারি।
সম্প্রতি বলিউডের নতুন জল্পনা বলছে, চলতি বছরই ১৮ নভেম্বর বিয়ে করতে চলেছেন সালমান। পাত্রী লুলিয়া ভানটুর।
বলিউডের একটি মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে, সম্প্রতি হলিউড অভিনেতা উইল স্মিথের জন্য একটি প্রাইভেট পার্টির আয়োজন করেছিলেন সালমান। ওই পার্টিতেই নাকি তার ঘনিষ্ঠদের নিজের এই বিয়ের ডেট জানিয়েছেন সালমান। ১৮ নভেম্বর বাবা-মায়ের ৫২তম বিবাহবার্ষিকীতেই লুলিয়াকে বিয়ে করতে চলেছেন তিনি।
ওই রিপোর্টে আরও দাবি করা হয়েছে, নভেম্বরেই লুলিয়ার ভিসার মেয়াদ শেষ হচ্ছে। তার পরে তাকে দেশে ফিরে যেতেই হবে। তাই বেশি দেরি না করে লুলিয়ার ভিসার মেয়াদ শেষের আগেই বিয়েটা সেরে ফেলতে চাইছেন সালমান।
আপাতত মাস খানেক ধরে লুলিয়া সালমানের বাড়িতেই রয়েছেন তার অতিথি হিসেবে। ১৮ নভেম্বর সালমানের সঙ্গে তার বিয়েটা হয়ে গেলে সালমানের বাড়িতে থাকাটায় আর কোনও ‘আপাতত’ থাকবে না।
যদিও গোটা ব্যাপারটাই এখনও জল্পনার পর্যায়েই রয়েছে। তবে এই জল্পনা সত্যি হলে খুশি হবেন বলিউডে সালমানের অসংখ্য ভক্ত।