• ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ৯ই রমজান, ১৪৪৫ হিজরি

কমলগঞ্জে ইন্দো-বাংলা কালচারাল এক্সচেঞ্জ অনুষ্ঠান রোববার

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ৩১, ২০১৯
কমলগঞ্জে ইন্দো-বাংলা কালচারাল এক্সচেঞ্জ অনুষ্ঠান রোববার

মৌলভীবাজারের কমলগঞ্জে আগামী রোববার (৩ নভেম্বর) অনুষ্ঠিত হবে ইন্দো-বাংলা কালচারাল এক্সচেঞ্জ অনুষ্ঠান। এতে অংশ নেবেন ভারতের জওহরলাল নেহেরু মণিপুর ড্যান্স অ্যাকাডেমি, ওয়ার্ল্ড থাং-টা ফেডারেশন এবং লোকসংগীত শিল্পী দোনা নারেঙবাম ও লানসানা চানুসহ ভারতের মণিপুর থেকে আসা শিল্পীরা সাংস্কৃতিক পরিবেশনায় উপস্থাপন করবেন।
বাংলাদেশ পোরৈ অপোকপা মরুপ- এর আয়োজনে ও ইপসা’র সহযোগিতায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার হোমরেজান গ্রামের ইমা লইমরেন সিদাবী মন্দিরে রোববার সন্ধ্যা সাড়ে ছয়টায় ‘ট্রডিশনাল মণিপুরী কালচারাল ইভিনিং’ শিরোনামে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে । অনুষ্ঠানে মণিপুরীদের ইতিহাস ঐতিহ্য নিয়ে আলোচনা পর্ব অনুষ্ঠিত হবে। পরে সাংস্কৃতিক আয়োজনে অংশ নেবেন ভারতের মণিপুরের প্রখ্যাত শিল্পীরা।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ পোরৈ অপোকপা মরুপ এর সভাপতি ও জনপ্রশাসন মন্ত্রণালয়েরসাবেক অতিরিক্ত সচিব (অবসরপ্রাপ্ত) কোংখাম নীলমনি সিংহ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মৌলভীবাজার জেলা প্রশাসক বেগম নাজিয়া।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক (উপ-সচিব) সন্দ্বীপ কুমার সিংহ, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো: রফিকুর রহমান, কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক, ইন্টারন্যাশনাল পিস অ্যান্ড সোস্যাল অ্যাডভান্সমেন্ট মণিপুর এর সভাপতি জয়চন্দ্র কনথৌজাম, মৌলভীবাজারের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আশরাফুজ্জামান, সাধনা সংস্কৃতি কেন্দ্রের শিল্পনির্দেশক ও পরিচালক লুবনা মরিয়ম, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফু রহমান, জওহরলাল নেহরু মণিপুর ড্যান্স অ্যাকাডেমির পরিচালক এল উপেন্দ্র শর্মা এবং আদমপুর মণিপুরী কালচারাল কমপ্লেক্সের আহ্বায়ক জয়ন্ত কুমার সিংহ। প্রেস-বিজ্ঞপ্তি।