• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মধুবন সুপার মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির সভা অনুষ্ঠিত

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ৯, ২০১৬

ঐতিহ্যবাহী মধুবন সুপার মার্কেটের সুনাম বৃদ্ধিকরণে কার্যকরী পদক্ষেপ গ্রহণের আশ^াস দিয়েছেন রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ব্রিগেডিয়ার জেনারেল (অব:) মোঃ নুরুল হুদা। তিনি মার্কেটের যাবতীয় সংস্কার ও উন্নয়নে রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান। তিনি রোববার বাদ জোহর মধুবন সুপার মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির কার্যকরী কমিটির সাথে মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন।
সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মোঃ তুরন মিয়া ও সাধারণ সম্পাদক মোঃ আলা মিয়ার নেতৃত্বে সৌজন্য সাক্ষাৎকালে মোঃ নুরুল হুদা সমিতির নেতৃবৃন্দকে আশ^াস্থ করে বলেন, বিশেষজ্ঞ ইঞ্জিনিয়ারের মতামত হচ্ছে মধুবন সুপার মার্কেট এখন ঝুঁকিপূর্ণ নয়। এই মার্কেট নির্মাণকালে যাবতীয় নিয়ম-নীতি মেনেই নির্মাণ করা হয়েছে। প্রাকৃতিক দুর্যোগ, বিশেষ করে স্বাভাবিক ভূমিকম্প হলেও আমাদের মার্কেট অক্ষত থাকবে ইনশাআল্লাহ। তিনি মার্কেটের সৌন্দর্য্য বৃদ্ধিকরণ, বিশেষ করে ড্রেনেজ, বিদ্যুৎ, পানি, সিসি ক্যামেরা, অগ্নিনির্বাপক যন্ত্র সহ যাবতীয় কার্যক্রম তরান্বিত করার লক্ষ্যে ফাউন্ডেশনের পক্ষ থেকে কার্যকরী প্রদক্ষেপ গ্রহণের আশ^াস দেন। তিনি ক্রেতা সাধারণকে আকর্ষিত করার লক্ষ্যে ব্যবসায়ীদের আরো বেশি দৃষ্টি দেয়ার আহবান জানান এবং ফাউন্ডেশন কর্তৃক উন্নয়ন কাজে ব্যবসায়ী সমিতি সহ মার্কেটের অপরাপর ব্যবসায়ীদের সহযোগিতা কামনা করেন।
সাক্ষাৎকালে দৈনিক সিলেটের ডাকের ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ আব্দুল হান্নান, মার্কেটের প্রবীন ব্যবসায়ী আলহাজ¦ মতছির আলী, জাফর আহমদ চৌধুরী, ব্যবসায়ী মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, আলহাজ¦ আতাউর রহমান, হাকিম ওলিদ উদ্দিন খান, সমিতির সহ-সভাপতি মোঃ খালিকুল ইসলাম বাচ্চু, শামসুল ইসলাম ছালিক, সহ সাধারণ সম্পাদক মোঃ মনজুর আহমদ, কোষাধ্যক্ষ মোঃ আব্দুল হান্নান, সহ কোষাধ্যক্ষ মোঃ ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহ মোঃ আহমেদুর রব, দপ্তর সম্পাদক মোঃ খলিলুর রহমান, সহ দপ্তর সম্পাদক মোঃ সাইফুল আলম, প্রচার সম্পাদক মোঃ শাহ রুমেল, সহ প্রচার সম্পাদক মোঃ হারুন মিয়া, ক্রীড়া সম্পাদক দেওয়ান মকসুদুল মজিদ, ধর্ম সম্পাদক মাওলানা এহসানুল হক মিলাদ, সহ ধর্ম সম্পাদক মোঃ কামাল উদ্দিন, সদস্য- নুরুল ইসলাম সুমন, কাজী মোঃ দিলাল আহমদ, মোঃ দুলাল হোসেন, মোঃ সুমন সরকার, মোঃ নুরুল হক, মোঃ তায়েফ আহমদ, মোঃ রিয়াদ রহমান, মার্কেটের ম্যানেজার সাজ্জাদুর রহমান শিমুল প্রমুখ উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি