• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

খাদিজার উপর হামলাকারী বদরুলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ১৪, ২০১৬

বিএনপি নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব ও স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি হাবিব উন নবী খান সুহেলের মামলা প্রত্যাহার ও অবিলম্বে মুক্তির দাবীতে এবং মহিলা কলেজ ছাত্রী খাদিজা আক্তার নার্গিসের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে ও কুলাঙ্গার বদরুলের ফাঁসির দাবীতে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সিলেট জেলা ও মহানগর শাখার যৌথ উদ্যোগে শুক্রবার বিকেলে দরগাহ গেইট থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল শুরু হয়ে চৌহাট্টায় এসে এক প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
২০নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা রায়হাদ বক্স রাক্কুর সভাপতিত্বে ও  ২৭নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক দিলোয়ার হোসেন চৌধুরী ও ৭, ৮ ও ৯নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সমন্বয়কারী আজিজ খান সজিবের যৌথ পরিচালনায় প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা ও দক্ষিণ সুরমা স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম রুহেল, দক্ষিণ সুরমা দিলোয়ার হোসেন রানা, ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল হান্নান, ২২নং ওয়ার্ড আহ্বায়ক রাসেদ আহমদ চৌধুরী, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা আলতাব হোসেন টিটু, ৩নং ওয়ার্ড আহ্বায়ক স্বপন আহমদ, ২৩নং ওয়ার্ড আহ্বায়ক জাবেদ আহমদ জীবন, ৮নং ওয়ার্ড আহ্বায়ক রাসেল আহমদ খাঁন,  ২৫নং ওয়ার্ড আহ্বায়ক শাহিন আহমদ, ২৬নং ওয়ার্ড আহ্বায়ক নুরুল ইসলাম খাঁন পিন্টু, আবুল বাশার, শামীম আহমদ, ফারুক আহমদ, আব্দুল্লাহ, হাসান মাহমুদ মাসুম, জাহাঙ্গির আলম, মামুন আহমদ, তারাব আলী লিটন, আইনুল হক, রুবেল আহমদ, হৃদয় আহমদ হাবিব, আরিফুল ইসলাম উজ্জল, শিবলী ছাদিক, কাওছার আহমদ পাপ্পু, জহুর আহমদ, রিপন আহমদ, সেজো আহমদ, শফিকুল ইসলাম, মোস্তাক আহমদ, রুজেল আহমদ, মাসুক আহমদ, কয়েছ আহমদ, অনিক আহমদ, জাবেদ আহমদ, স্বপন আহমদ, রাজন আহমদ, মিলন মির্জা, শেখ সাজু, জাহাঙ্গির আলম, ইমন, আলমগীর, জাহেদ, রুমন প্রমূখ।
প্রতিবাদ সমাবেশ থেকে বক্তারা বলেন, সরকার তার ক্ষমতা পাকাপোক্ত করার জন্য বিএনপি নেতাকর্মীদের উপর নির্যাতনের স্টীম রোলার চালাচ্ছে। বিএনপির পরীক্ষিত নেতৃবৃন্দকে একের পর এক মিথ্যা মামলা দিয়ে জেলের অন্ধকার প্রকোষ্টে নিক্ষেপ করে পরিকল্পিতভাবে হত্যা করছে। এরই ধারাবাহিকতায় বেগম খালেদা জিয়ার ভ্যানগার্ড আন্দোলন সংগ্রামের অকোতোভয় বীর সৈনিক হাবিব উন নবী খাঁন সুহেলকে গ্রেফতার করেছে। শুধু তাই নয় সারা দেশব্যাপী এই সরকারের পান্ডা বাহিনী নিরীহ জনগণের উপর নির্যাতন চালাচ্ছে। তাদের এই নিমর্মতা থেকে আমাদের মা বোন পর্যন্ত রক্ষা পাচ্ছেনা। সিলেটের মহিলা কলেজ ছাত্রী খাদিজা আক্তার নার্গিস এর জ্বলন্ত উদাহরণ। অনতিবিলম্বে হাবিব উন নবী খান সুহেলকে মুক্তি না দিলে ও খাদিজার উপর হামলাকারী বদরুলের দৃষ্টান্তমূলক শাস্তি না হলে শাহজালালের মাটি থেকে দুর্বার আন্দোলন গড়ে তুলা হবে। সভা থেকে ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক সাহেদ আহমদ সহ কারাবন্দি সকল নেতৃবৃন্দের অবিলম্বে মুক্তি ও জননেতা এম ইলিয়াস আলীকে জনতার মাঝে ফিরিয়ে দেওয়ার জন্য উদাত্ত আহ্বান জানান। বিজ্ঞপ্তি