• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মাদক নির্মূলে ভার্থখলা এলাকাবাসীর প্রতিবাদ সভা

sylhetsurma.com
প্রকাশিত নভেম্বর ১, ২০১৬

ভার্থখলা এলাকাবাসীর উদ্দ্যেগে মাদক প্রতিরোধ কল্পে ও যুবসমাজকে মাদকের ছোঁবল থেকে রক্ষা করার লক্ষ্যে এলাকাবাসী মাদক নির্মূল ও প্রতিবাদ সভা করেনে।  সোমবার রাত ১০টায় ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বকস লিপনের অফিসে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায়  মিছবাহ উদ্দিনের সভাপতিত্বে ও পঞ্চায়েত কমিঠির সাধারণ সম্পাদক মামুন আহমদের পরিচালনায় সভায় প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন ষ্টেশন সমিতির সভাপতি সাবেক চেয়ারম্যান গোলাম হোসেন।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বকস লিপন, আব্দুল আহাদ, লায়েক আহমদ, মাছুম আহমদ, সিকন্দও আলী, নজরুল ইসলাম, মাহমদ আলী সাধু, সিরাজুল ইসলাম শিরুল, আজমল আহমদ, হাফিজুর রহমান, মো. শওকত হোসেন, শিপল চৌধুরী, আব্দুল হাই শ্যামল, বেলাল আহমদ, আব্দুস সালাম সাহেদ, অ কে এম কাউসার, আল মোহাই মিনুন হক তান্না, দিলোয়ার হোসেন, ইসতিয়াক আহমদ, আবির হোসেন, জামিল আহমদ, মোমেদ আহমদ, পারবেজ আহমদসহ শত শত এলাবাসী প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, দক্ষিণ সুরমায় মাদক ব্যবসা ও চাঁদাবাজীসহ বিভিন্ন একাধিক মামলার আসামী ঝালোপাড়া এলাকার রফিক মিয়ার ছেলে রাহেল আহমদ (৩০) এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। উঠতি বয়সের যুবক নিয়ে গড়ে তুলেছে এক মাদক সা¤্রাজ্য। তার দাপটে এলাকার কেউ প্রতিবাদ করার সাহস পায় না। মাদক ব্যবসায়ী ও বখাটের অত্যাচাওে এলাকাবাসী ও স্থানীয় ব্যবসায়ীরা অতিষ্ট। তার বিরুদ্ধে একাধিক মামলা আছে। কিছু দিন আগেও সে মাদকসহ গ্রেপ্তার হয়। জামিনে বেরিয়ে আবারও জড়িয়ে পড়ে মাদক ব্যবসা ও চাঁদাবাজীতে। এতে এলাকা ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে এবং শান্তি বিনষ্ট হচ্ছে। এ সময় বক্তরা রাহেলসহ এলাকার সকল মাদকসেবী ও ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠুর ব্যবস্থা নিতে আইন শৃংখলা রক্ষাকারী বিহীনির প্রতি জোর দাবী জানিয়েছে অত্র এলাকাবাসী।   বিজ্ঞপ্তি।