• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

কদমতলী যুব সমাজ কর্তৃক সংবর্ধনা প্রদান

sylhetsurma.com
প্রকাশিত নভেম্বর ২০, ২০১৬

দক্ষিণ সুরমা কদমতলী গ্রামে বাসিন্দা বিশিষ্ঠ ব্যববসায়ী মো. মিলাদ আহমদ’র যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে সংবর্ধনা অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে। রবিবার রাত ১০ টায় সিলেট সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বকস লিপনের অফিস কার্যালয়ে সংবর্ধনা প্রদান করা হয়। কদমতলী যুব সমাজ কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে স্বর্ণশিখা সমাজ কল্যান সমিতির নব নির্বাচিত সভাপতি মো. রেজাউল ইসলাম রেজার সভাপতিত্বে ও স্বর্ণশিখা সমাজ কল্যান সমিতির সহসভাপতি আলমগীর হোসেনর পরিচালনায় বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বকস লিপন।
সংবর্ধনা প্রদান অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, স্বর্ণ শিখা সমাজ কল্যান সমিতির উপদেষ্টা মুহিবুর রহমান মুহিব, ২৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুস সালাম সাহেদ, স্বর্ণ শিখা সমাজ কল্যান সমিতির সাধারণ সম্পাদক মো. সুমন হোসেন, সিনিয়র সহসভাপতি মো. নাসির উদ্দিন, ফরহাদ রহমান, মেহেদী হাসান সাজাই, মাহীদুল ইসলাম মোহন, ফাহাদ আহমদ, খাজেদ আহমদ, পাপু আহমদ, দিপু আহমদ, জাকারিয়া আহমদ, ইমরান আহমদ, জুনেল আহমদ, ইয়ামিন আহমদ, নাঈম আহমদসহ প্রমুখ।
উল্লেখ্য মো. মিলাদ আহমদ ঐতিহ্যবাহী দৈনিক যুগভেরী পত্রিকার প্রতিবেদক মনছুর আলী মাছুমের ছোট ভাই। আগমী ২৩ নভেস্বর দুপুরে মিলাদ আহমদ সিলেট থেকে ঢাকার উদেশ্যে রোয়ানা হবেন এবং ২৪ নভেম্বর রাত ১২ টায় তিনি স্বপরিবারে স্থায়ী ভাবে বসবাসের জন্য যুক্তরাষ্ট্রে পাড়ি দিবেন। সংবর্ধনা অনুষ্ঠিানে তার উজ্জল ভবিষ্যত কামনা কামনা করা হয়।