• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

জিন্দাবাজারে কলেজছাত্র খুনের ঘটনায় মামলা হয়নি

sylhetsurma.com
প্রকাশিত নভেম্বর ২৮, ২০১৬

স্টাফ রিপোর্টার :
নগরীর জিন্দাবাজারে প্রকাশ্যে কমার্স কলেজের ছাত্র মেজবাহ উদ্দিন (২২) খুনের ঘটনায় গতকাল পর্যন্ত কোতোয়ালী থানায় কোন মামলা দায়ের করা হয়নি। এদিকে, রবিবার বিকেল ৪ টার দিকে লাশের ময়না তদন্ত শেষে নিহতের লাশ তার আত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করে পুলিশ। পরে নিহত মেজবাহ’র লাশ দাফনের জন্য তার পরিবার গ্রামের বাড়ি সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার চন্ডিপুলে নিয়ে যান। তবে এ ঘটনায় গ্রেফতারের কোন খবর পাওয়া যায়নি।
ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য মেজবাহর বন্ধু রমজানকে (২২) আটক করার পর ওইদিন রাতেই তাকে ছেড়ে দিয়েছে পুলিশ। বর্তমানে নিহত মেজবাহ নগরীর মজুমদারি শ্রাবণি কোনাপাড়া ৫৪ নং বাসায় স্ব-পরিবারে বসবাস করে আসছিলেন। মেজবাহ ২০১৪ সালে কমার্স কলেজ থেকে এইচএসসি পাস করার পর জাতীয় বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ না পাওয়ায় আর পড়াশুনা চালিয়ে যায়নি। এরপর সে বিদেশ যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল।
কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ জানান, প্রকাশ্যেই মেজবাহ উদ্দিনকে আততায়ীরা হত্যা করেছে। এ ঘটনায় পুলিশ নিহতের বন্ধু রমজানকে জিজ্ঞাসাবাদ শেষে ওইদিন রাতেই ছেড়ে দেয়া হয়েছে। তিনি বলেন, পুলিশ এ হত্যাকান্ডের ক্লু উদঘাটনের চেষ্টা করছে। দ্রুতই এ ব্যাপারে সফলতা আসবে বলে জানান তিনি।