• ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

হেতিমগঞ্জে ১ম শ্রেণীর ছাত্রের আকস্মিক মৃত্যু

প্রকাশিত ডিসেম্বর ১০, ২০১৬

গোলাপগঞ্জ সংবাদদাতা
গোলাপগঞ্জের হেতিমগঞ্জে ১ম শ্রেণীতে পড়–য়া এক স্কুল ছাত্রের আকস্মিক মৃত্যু হয়েছে। মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ওই ছাত্রের নাম নিরব মালাকার নিকন (৬)। সে একই গ্রামের দক্ষিণপাড়ার নিখিল মালাকারের একমাত্র ছেলে।
নিরবের পিতা নিখিল মালাকার জানান, শনিবার নিরবের বাৎসরিক পরীক্ষার প্রথম দিন ছিল। সে ঘরের পড়া শেষ করে বিদ্যালয়ে যাওয়ার প্রস্তুতিকালে সকাল ৯টার দিকে হঠাৎ দরজার সামনে সজ্ঞা হারিয়ে পড়ে যায়। তাৎক্ষনিকভাবে সিলেট এম.এ. জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হৃদ রোগে আক্রান্ত হয়ে নিরব মারা গেছে বলে চিকিৎসকরা ধারণা করছেন।
এদিকে নিরবের মৃত্যুর খবর বিদ্যালয়ে পৌঁছালে সেখানে এক শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়। ভারাক্রান্ত মন নিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করে শিক্ষার্থীরা। এছাড়া, নিরবকে এক নজর দেখতে তার বাড়িতে এসে ভিড় করেন এলাকার মানুষ। পরে বিকেলে নির্ধারিত স্থানে তার লাশ সৎকার করা হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাজিয়া কুলসুম চৌধুরী জানান, নিরব অত্যান্ত ভাল ছেলে ছিল। বিদ্যালয়ে তার উপস্থিতি নিয়মিত। লেখাপড়ার ব্যাপারে কোমলমতি শিশুদের উপর অতিরিক্ত চাপ প্রয়োগ না করতে অভিভাবকদের প্রতি তিনি অনুরোধ জানান।