• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

টিলাগড়ে রাজনের উপর হামলা মামলার ২ আসামী কারাগারে

sylhetsurma.com
প্রকাশিত ফেব্রুয়ারি ১৪, ২০১৭

স্টাফ রিপোর্টার
নগরীর টিলাগড়ে গত ৩১ জানুয়ারি দুর্বৃত্তদের হামলায় সাবেক ছাত্রলীগ নেতা ও শাপলা সংঘের সভাপতি রাজন চৌধুরী আহত হওয়ার ঘটনায় দায়ের করা মামলায় দুই আসামীর জামিন নামঞ্জুর হয়েছে। সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক মামুনুর রহমান সিদ্দিকী তাদের জামিন নামঞ্জুর করেন। জামিন নামঞ্জুর হওয়া আসামীরা হচ্ছে-৫ নং আসামী কামরান আহমদ সজল ও ৮নং আসামী রুমান আহমদ।
বাদী পক্ষে আসামীর জামিনের বিরোধিতা করেন এডভোকেট গোলাম ছোবহান চৌধুরী,এডভোকেট মনির উদ্দিন,এডভোকেট বোরহান আহমদ, এডভোকেট প্রবাল চৌধুরী পুজন,এডভোকেট হানিফ আহমদ প্রমূখ।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন রাজন চৌধুরী এবং ছাত্রলীগ কর্মী মাবরুর ও তানিম রাত সাড়ে নয়টার দিকে টিলাগড় পয়েন্টে আড্ডা দিচ্ছিলেন। এ সময় মুখোশ পরা ৩/৪ জন যুবক তাদের উপর অতর্কিত আক্রমণ চালায়। তাদেরকে দা ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ঘটনাস্থল ত্যাগ করে হামলাকারীরা। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীরা। আহতদের মধ্যে রাজন চৌধুরীর অবস্থা আশংকাজনক ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে তার চিকিৎসা চলছে।
এ ব্যাপারে রাজনের ভাই গোলাম হাসান চৌধুরী রাজন বাদী হয়ে শাহপরান থানায় ১০ জনের নামোল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো ৫/৬ জনের বিরুদ্ধে মামলা ( মামলা নং-শাহপরান জি আর ২৪/২০১৭) দায়ের করেন।