• ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

চুরি হওয়া মোটরসাইকেলসহ চোর চক্রের সদস্য আটক

sylhetsurma.com
প্রকাশিত মার্চ ৩, ২০১৭

স্টাফ রিপোর্টার
দক্ষিণ সুরমায় বাসা থেকে গ্রীল কেটে চুরি হওয়া একটি মোটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ। একটি জিডির প্রেক্ষিতে অভিযান চালানোর মাধ্যমে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। মোটরসাইকেলটি  বৃহস্পতিবার মালিকের নিকট হস্তান্তর করা হয়েছে। বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফায়াজ উদ্দিন ফয়েজের জোরালো পদক্ষেপে গাড়িটি উদ্ধার করা হয়। এসময় চোরকেও আটক করতে হয় পুলিশ।
আটককৃত গাড়ি চোর মোখলেছুর রহমান (৩৩)। সে কিশোরগঞ্জের উত্তরপাড়া এলাকার মৃত সেজু মিয়ার পুত্র। সে বর্তমানে মেন্দিবাগের জালালাবাদ গ্যাস কলোনী এলাকার বাসিন্দা। আটককৃত মোটরসাইকেল চোর আন্ত:জেলা গাড়ী চোরচক্রের সদস্য। তার বিরুদ্ধে একাধিক মোটরসাইকেল চুরির মামলা রয়েছে বলে পুলিশ জানায়।
পুলিশ সূত্র জানা গেছে, গত ১০ ফেব্রুয়ারী দক্ষিণ সুরমার খোজারখলা ২০১/বি বাসা থেকে কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায় চোরেরা। সকালে ঘুম থেকে উঠে বাসার মালিক মহাজনপট্টি এলাকার ব্যবসায়ী সাহেল আহমদ নির্ধারিত স্থানে গাড়িটি না পেয়ে বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করতে থাকেন। কোথাও না পেয়ে তিনি দক্ষিণ সুরমা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যার নং ৫৮৮/১৭। গাড়ির মালিক সাহেল আহমদ তখন বিষয়টি বন্দরবাজার পুলিশ ফাঁড়িরসহ অন্যান্য থানাকে গাড়িটি উদ্ধারের বিষয়টি অবগত করেন। এদিকে গাড়ির সন্ধানে তাৎক্ষণিক জোরালো পদক্ষেপ গ্রহণ করে পুলিশ।