• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ডিশ সংযোগ ও ইন্টারনেট সংযোগ কাটার বিষয়টি আমি জানতাম না : মেয়র আরিফ

sylhetsurma.com
প্রকাশিত এপ্রিল ১১, ২০১৭

স্টাফ রিপোর্টার ::: 
ডিশ সংযোগ ও ইন্টারনেট সংযোগ কাটার বিষয়টি আমি জানতাম না। কয়েকজন কর্মকর্তার সিদ্ধান্তে এ লাইন কাটা হয়েছে। এর কারণে নগরবাসী দুর্ভোগের শিকার হয়েছেন। ব্যাংকিং সেবা পেতেও দুর্ভোগ পোহাতে হয়েছে নগরবাসীকে।
মঙ্গলবার বিকেলে এক প্রেস ব্রিফিংয়ে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এ কথাগুলো বলেন। মেয়র এজন্য নগরবাসীর কাছে দুঃখ প্রকাশ করেছেন।
সিলেট সিটি করপোরেশন (সিসিক) কর্তৃক জিন্দাবাজার এলাকায় ডিশ ক্যাবল ও ইন্টারনেট লাইন কাটায় ব্যাপারে সিসিকের পক্ষ থেকে ও দুঃখ প্রকাশ করা হয়েছে।
এর আগে মঙ্গলবার দুপুরে নগরীর জিন্দাবাজারস্থ সহির প্লাজায় সিলেট ক্যাবল সিস্টেম (এসসিএস) অফিসে সিসিক ও এসসিএস’র মধ্যে এক বৈঠকে সিসিকের প্রধান নির্বাহী এনামুল হাবীব দুঃখ প্রকাশ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন এসসিএসের ব্যবস্থাপনা পরিচালক অ্যাডভোকেট জুনেল আহমদ। বৈঠকে সিসিকের পক্ষে এনামুল হাবীব ও এসসিএসের পক্ষে ছিলেন ব্যবস্থাপনা পরিচালক অ্যাডভোকেট জুনেল আহমদসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এসসিএসের পরিচালক জুনেল আহমদ জানান, আজ সারাদিন ধরে ডিশ সংযোগ প্রতিস্থাপনের কাজ চলছে। মধ্যরাত থেকে ফের বন্ধ থাকা ডিশ সংযোগ চালু হতে পারে। প্রসঙ্গত, গত সোমবার দিবাগত রাতে আকস্মিকভাবে নগরীতে ডিশ সংযোগ ও ইন্টারনেট সংযোগের লাইন কেটে দেয় সিসিক কর্তৃপক্ষ। এরপর থেকে মঙ্গলবার রাত ৮টা পর্যন্ত নগরীতে ডিশ সংযোগ ও ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন রয়েছে।