• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মাইক্রোবাস চাপায় ২ অটোরিক্সা যাত্রীর মৃত্যু

sylhetsurma.com
প্রকাশিত মে ২৪, ২০১৭

স্টাফ রিপোর্টার : দক্ষিণ সুরমা উপজেলার তেতলি ইউনিয়নের তেলিবাজারে মঙ্গলবার সকালে মাইক্রোবাস চাপায় আহত হওয়া সিএনজি অটোরিকশার ২ যাত্রী মারা গেছেন। আহত হয়েছেন আরো ৩ জন। নিহতরা হচ্ছেন- দক্ষিণ সুরমার মুমিনখলা গ্রামের সুফিয়ান মিয়ার পুত্র আদিল (৪) ও জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর গ্রামের আনোয়ারুল হকের পুত্র মারজান (১৯) এবং আহত দক্ষিণ সুরমার মোমিনখলা গ্রামের সুফিয়ান মিয়ার স্ত্রী জুহেনা বেগম (২৮), জগন্নাথপুর উপজেলার নারিকেলতলা গ্রামের হাফছা বেগম (৫০) ও একই উপজেলার গৌরিগাঁও গ্রামের রুমন আহমদ (২৫) ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর-রশীদ জানান, মহাসড়কে সিএনজি অটোরিক্সা চলাচল নিষিদ্ধ। বিশ্বনাথ থেকে সিলেটগামী একটি অটোরিক্সাকে তেলিবাজারের কাছে থামার সিগনাল দেন দায়িত্বরত ট্রাফিক পুলিশের সার্জেন্ট। তবে অটোরিক্সাটি না থেমে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পেছন থেকে একটি মাইক্রোবাস অটোরিক্সাটিকে চাপা দেয়। এতে আহত হন ৫ জন। আহতদের ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে আদিল ও মারজান চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বাকী আহতরা ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এদিকে দুর্ঘটনার পরপরই দুর্ঘটনার কারণ হিসেবে ট্রাফিক সার্জেন্টকে দায়ী করে তার মোটরসাইকেলে অগ্নিসংযোগ করে বিক্ষোভ করেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
উল্লেখ্য, গত ২০১৫ সালের ১ আগস্ট থেকে সিলেট-ঢাকা মহাসড়কসহ দেশের সবকটি মহাসড়কে সিএনজি অটোরিক্সা চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়।