• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

দক্ষিণ সুরমা প্রেসক্লাবে সমাজসেবী হাজী গোলজার আহমদের মতবিনিময়

sylhetsurma.com
প্রকাশিত আগস্ট ২৯, ২০১৭

দক্ষিণ সুরমা প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে কুচাই ইউনিয়নের বাসিন্দা বিশিষ্ট সমাজসেবী ও রাজনীতিবিদ হাজী গোলজার আহমদের মতবিনিময় সভা গত রোববার সন্ধ্যায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
প্রেসক্লাব সভাপতি আজমল খানের সভাপতিত্বে কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম ইমরানের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সমাজসেবী ও রাজনীতিবিদ, সাউথ সুরমা নিউজ ২৪ ডটকমের প্রকাশক হাজী গোলজার আহমদ, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আফতাব উদ্দিন, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হাজী এম. আহমদ আলী, সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক, প্রতিষ্ঠাতা সহ-সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর, কার্যকরী কমিটির সদস্য ও দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ ইমাদ উদ্দিন নাসিরী, প্রতিষ্ঠাতা সাহিত্য ও ক্রীড়া সম্পাদক ফয়সল আমীন, প্রতিষ্ঠাতা সদস্য গোলাম মর্তুজা বাচ্চু, দপ্তর ও পাঠাগার সম্পাদক এম.এ. খালিক, দৈনিক মুক্ত খবরের স্টাফ রিপোর্টার শাহাব উদ্দিন দুলাল, সদস্য শিপন আহমদ ও শরীফ আহমদ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, সাউথ সুরমা নিউজ ২৪ ডটকমের মাধ্যমে এ অঞ্চলের সমস্যা ও সম্ভাবনার কথা উঠে আসবে। প্রকাশক গোলজার আহমদ অনলাইন পোর্টাল পরিচালনার জন্য প্রেসক্লাব নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন। এ তিনি প্রেসক্লাবের উন্নয়নের জন্য ২০ হাজার টাকা অনুদান প্রদানের অঙ্গীকার করেন। পরে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হাজী এম. আহমদ আলী। বিজ্ঞপ্তি