দক্ষিণ সুরমায় প্রতিপক্ষের হামলায় স্কুল ছাত্র সাদি গুরুতর আহত

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৭

দক্ষিণ সুরমা উপজেলার মোগলা বাজারে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় এক স্কুল ছাত্র গুরুতর আহত হয়েছে।   ঘটনাটি ঘটেছে গত ২২ অক্টোবর রোববার বেলা সাড়ে ১১টায় রমজানপুর গ্রামে। আহত স্কুল ছাত্র রমজানপুর গ্রামের আব্দুল হান্নানের পুত্র আব্দুর রহমান সাদি (৭)। সে খালোরমুখস্থ মোহনা আইডিয়াল একাডেমির নার্সারী ওয়ান এর ছাত্র। এ ব্যাপারে সাদির পিতা আব্দুল হান্নান বাদী হয়ে মোগলা বাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
জানা যায়, গত রোববার একই গ্রামের প্রতিপক্ষের লোকজন পূর্ব শত্রুতার জের ধরে আব্দুল হান্নানের বসত ঘরের বারান্দার পূর্বদিকে তার ছেলে স্কুল ছাত্র সাদিকে লক্ষ্য করে ইটের ঢেলা দিয়া ঢিল মারলে সাদির বাম চোখের উপরে পড়ে রক্তাক্ত ফোলা জখম হয়। এ সময় হামলাকারীরা দৌড়ে এসে সাদির গলার শ্বাস নালিতে চাপ মারিয়া তাকে প্রাণে হত্যার চেষ্টা করে। তাৎক্ষণিক সাদির মা ঘর থেকে দৌড়ে গিয়ে সাদিকে হামলাকারীর হাত থেকে উদ্ধার করে। এ সময় সাদির মায়ের আর্ত চিৎকার শুনে আশপাশের প্রতিবেশিরা এগিয়ে আসলে হামলাকারী ঘটনাস্থল ত্যাগ করে এবং যাওয়ার সময় স্কুল ছাত্র সাদিকে প্রাণে হত্যার হুমকি দিয়ে যায়। এর আগে সাদিকে আরো কয়েকবার প্রাণে হত্যার চেষ্টা করে ব্যর্থ হয়। ঘটনার ব্যাপারে গ্রামের পঞ্চায়েত এর লোকজন সহ গণ্যামান্য ব্যক্তিবর্গ অবগত আছেন। বিবাদী অত্যন্ত খারাপ ও দাঙ্গাবাজ লোক বটে। যে কোন সময় সে সাদি সহ তার পরিবারের উপর হামলা চালিয়ে বড় ধরনের দুর্ঘটনা ঘটাতে পারে। এই ঘটনার পর থেকে বাদী আব্দুল হান্নান তার ছেলে ও পরিবারকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ ঘটনার ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তিনি প্রশাসনের প্রতি আহ্বান জানান।
এ ব্যাপারে মোগলা বাজার থানার সাব ইন্সপেক্টর দয়াময় দাস জানান, ঘটনার অভিযোগ পেয়ে গত রোববার সন্ধ্যায় রমজানপুর গ্রামে ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পেয়েছি। এ ঘটনায় জড়িত বিবাদীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রেস-বিজ্ঞপ্তি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ