• ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ইউনিয়ন পরিষদে প্রতিবাদ সভা : কুচাইয়ের চেয়ারম্যান আবুল কালামকে ষড়যন্ত্রমূলক মামলায় ফাসানো হয়েছে

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ২৪, ২০১৭

কুচাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা মালিক সমিতির সাধারণ সম্পাদক আবুল কালামকে ষড়যন্ত্রমূলক মামলা দেওয়া হয়েছে বলে দাবি করেছেন পরিষদের সদস্যরা। মঙ্গলবার কুচাই ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত এক প্রতিবাদ সভায় বক্তারা এ দাবি জানান।
পরিষরে প্যানেল চেয়ারম্যান কামাল আহমদ কাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভা সকাল ১১টায় অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, কুচাইয় ইউনিয়ন পরিষদের জনপ্রিয় এবং চারবারের নির্বাচিত চেয়ারম্যান আবুল কালামের লিজকৃত বাসটার্মিনাস্থ তাজমহল রেস্টুরেন্টে গত ১৭ তারিখ চাঁদাবাজি ও সন্ত্রাসী হামলা করা হয়। লিজকৃত এ ভূমিতে আদালতের দুটি স্থায়ী নিষেধাজ্ঞা রয়েছে এবং উচ্চ আদালতের রায় থাকা স্বাত্বেও মহসীন কামরানের নেতৃত্বে সন্ত্রাসীরা প্রকাশ্যে চাঁদাবাজি করতে এসে রেস্টুরেন্টে ভাঙচুর ও লুটতরাজ চালায়। পরবর্তী সময়ে একটি স্বার্থন্বেষী মহল অন্যায়ভাবে দায়েরকৃত মিথ্যা মামলায় ইউপি চেয়ারম্যান আবুল কালামকে প্রধান আসামি করে। যা সম্পূর্ণ উদ্দেশ্য মূলক এবং ষড়যন্ত্রমূলক। ইউপি সদস্যরা এ মিথ্যা মামলা প্রত্যাহার করার জোর দাবি জানান।
বক্তারা উল্লেখ্য করেন, যে মিসবাহ উদ্দিন তালুকদারের নাম ব্যবহার করে হামলা ও মামলা করা হয়েছে, ওই মিসবাহ উদ্দিন তালুকদার নিজে দক্ষিণ সুরমা থানায় সাধারণ ডায়রি ১০১৭ দায়ের করে উল্লেখ করেছেন, তিনি এসবের কিছু জানেন না এবং কোনো ঘটনার সাথে তাঁর সম্পৃক্ততা নেই। বিজ্ঞপ্তি