• ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিলেটের শ্যামলী থেকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ৩

sylhetsurma.com
প্রকাশিত নভেম্বর ১২, ২০১৭

সিলেট সুরমা ডেস্ক : সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানাধীন শ্যামলী আবাসিক এলাকার ১নং রোড থেকে তিন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ এর একটি দল।এসময় র‌্যাবের সদস্যরা গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি শুটারগান, ২ রাউন্ড গুলি ও ছোরা জব্দ করা হয়।

রবিবার (১২ নভেম্বর) দুপুরে গ্রেফতারকৃতদেরকে শাহপরাণ থানা পুলিশ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে। এর আগে শনিবার (১১ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৮টায় তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে- কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়ার নাগাইস গ্রামের জসিম উদ্দিনের ছেলে মুন্না আহমদ (২৬), জৈন্তাপুর উপজেলার চতুল বাজারের মৃত ফরিদ মিয়ার ছেলে রুহেল আহমদ (১৯), সুনামগঞ্জের দোয়ারাবাজার থানার সোনাপুর গ্রামের আজমান আলীর ছেলে নবীন হোসেন (৩০)। এরা তিন জনই বর্তমানে শাহপরান থানা এলাকায় বসবাস করছিল।

র‌্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানান, শাহপরাণ থানার শ্যামলী আবাসিক এলাকার ১নং রোডস্থ শ্যামলী জামে মসজিদের সামনে ছিনতাই করার প্রাক্কালে এ তিনজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা জানিয়েছে, তারা ছিনতাই করার উদ্দেশ্যে ওই স্থানে সমবেত হয়। এছাড়া সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে দেশে অস্ত্র নিয়ে আসতো গ্রেফতারকৃতরা।