• ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

পুণ্যভূমি সিলেট থেকেই নৌকার বিজয় শুরু হবে: আহমদ হোসেন

প্রকাশিত জানুয়ারি ২৯, ২০১৮

সিলেট সুরমা ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, পুণ্যভূমি সিলেট থেকেই নৌকার বিজয় শুরু হবে। শেখ হাসিনার জন্য পুণ্যভূমি সিলেটের লাখো মানুষ অধীর আগ্রহে তাকে স্বাগত জানাতে প্রস্তুত। দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে উন্নয়নমূলক যে কর্মকাণ্ডের নজির রেখেছে আওয়ামী লীগ সরকার এদেশের মানুষের মধ্যে তা ইতিহাস সৃষ্টি করবে।

সোমবার (২৯ জানুয়ারি) সিলেট মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট আগমন ও আলিয়া মাদ্রাসার মাঠের জনসভা সফল করার লক্ষ্যে প্রচার মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাবেক ছাত্রনেতা সাইফুজ্জামান শেখর, কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আফজল হোসেন, কেন্দ্রীয় সদস্য এস এম কামাল হোসেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, কেন্দ্রীয় শ্রমিক লীগের সহ সভাপতি ও সিলেট জেলা শ্রমিক লীগের সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সারোয়ার হোসেন। সমাবেশে প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ।

সিলেট রেজিস্টারি মাঠ থেকে শুরু হওয়া প্রচার মিছিলে যুক্ত হন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর আফতাব হোসেন খানের সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য জামিল আহমদ, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, মহানগর শাখার সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি সুয়েব চৌধুরী, সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু।

সিলেট মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন থানা, উপজেলা ও ওয়ার্ডের নেতৃবৃন্দরা প্রচার মিছিলে উপস্থিত ছিলেন।