সাপ্লাই’র বিশুদ্ধ পানির লাইন থাকলেও সংযোগ পায়নি ২৬নং ওয়ার্ডবাসী : কাউন্সিলর প্রার্থী মঈন উদ্দীন

প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০১৮

দক্ষিণ সুরমা প্রেসক্লাবে মতবিনিময়
দক্ষিণ সুরমা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে প্রেসক্লাব কার্যালয়ে সিসিকে’র ২৬নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী মোঃ মঈন উদ্দীনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
গতকাল ৩১ জানুয়ারী বুধবার দুপুরে প্রেসক্লাব সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম মুসিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ইমরানের পরিচালনায় মতবিনিময় সভায় কাউন্সিলর পদপ্রার্থী মোঃ মঈন উদ্দীন তার বক্তব্যে বলেন, কাঙ্খিত উন্নয়ন হয়নি সিসিকে’র ২৬নং ওয়ার্ডে। সাপ্লাইয়ের বিশুদ্ধ পানির লাইন থাকলেও সংযোগ পায়নি ওয়ার্ডের জনসাধারণ। অথচ সিটি কর্পোরেশন গঠিত হওয়ার পর থেকে দিতে হচ্ছে পানির বিল। তিনি বলেন, অপরাধীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে এই ওয়ার্ডের কিছু জায়গা। বিশেষ করে ভারতীয় শিলং তীরের নিরাপদ আস্তানায় রূপ নিয়েছে এখানের বিভিন্ন স্থান। এই তীর খেলায় যুব সমাজ ধ্বংসের দ্বারপ্রান্তে চলে এসেছে। তীর খেলা বন্ধ ও অপরাধ দমনে আইনশৃৃৃৃঙ্খলা বাহিনীর পাশাপাশি যুব সমাজকে এগিয়ে আসতে হবে। তিনি দক্ষিণ সুরমা প্রেসক্লাবের উন্নয়নে তার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আপ্তাব উদ্দিন, নবনির্বাচিত সিনিয়র সহ সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর, কোষাধ্যক্ষ এম এ খালিক, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক সাহাদ উদ্দিন দুলাল, দপ্তর ও পাঠাগার সম্পাদক শিপন আহমদ, সুরমাপারের সামাজিক যুব সংঘ সিলেট জেলার ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আহমদ লিটন। উপস্থিত ছিলেন ফখরুল ইসলাম শান্ত, আহমেদ গিয়াস, সুহেল আহমদ, প্রবাসী তারেকুর রশীদ, যুব মৈত্রী সিলেট মহানগর সভাপতি ইউসুফ আহমদ, ব্যবসায়ী মোঃ হাফিজুর রহমান, জাহেদ আহমদ, দীপু, ওয়াদুদ, রুম্মান আহমদ, রাজু আহমদ, মামুন আহমদ, সুমিন আহমদ, ছফির আহমদ, রেদওয়ান আহমদ, সোহাগ আহমদ, আব্দুল্লাহ আল সাহেদ, গিয়াস আহমদ, রায়হান আহমদ, রিপন আহমদ, লিটন আহমদ, সুহেল আহমদ, নাসির আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আর্কাইভ

ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১