• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

নগরীর মিরাবাজারের জোড়া খুন : গ্রেপ্তারকৃত নাজমুল ৭ দিনের রিমান্ডে

sylhetsurma.com
প্রকাশিত এপ্রিল ৪, ২০১৮
নগরীর মিরাবাজারের জোড়া খুন : গ্রেপ্তারকৃত নাজমুল ৭ দিনের রিমান্ডে

সিলেট সুরমা ডেস্ক : সিলেট নগরীর মিরাবাজারস্থ খারপাড়া এলাকার একটি বাড়ি থেকে মা ও ছেলের লাশ উদ্ধারের ঘটনায় গ্রেপ্তারকৃত নাজমুল হোসেনের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বুধবার (৪ এপ্রিল) দুপুরে সিলেট মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরুর আদালত এ রিমান্ডের আদেশ দেন।

এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) অমূল্য কুমার চৌধুরী বলেন, নাজমুলের বিরুদ্ধে ১০দিনের রিমান্ডের আবেদন করা হলে শুনানী শেষে বিজ্ঞ বিচারক তাকে ৭ দিনের রিমান্ডে দেন।

এর আগে মঙ্গলবার দিবাগত রাতে সিলেটের বটেশ্বর বাজার এলাকা থেকে নাজমুল হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।

উল্লেখ্য, ১ এপ্রিল মিরাবাজারের মিতালী আবাসিক এলাকার ১৫/জে নম্বর বাসায় রোকেয়া বেগম (৪০) তার ছেলে রবিউল ইসলাম রোকনের (১৭) লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের ভাই জাকির হোসেন সূত্রে জানা যায়, গত একবছর ধরে ভাড়া থাকতেন তাঁরা। শুক্রবার বিকেলে পরিবারের সদস্যদের সঙ্গে রোকেয়াদের সর্বশেষ যোগাযোগ হয়। এরপর থেকে তাদের মোবাইল বন্ধ পাওয়া যাচ্ছিল।

রোববার সকালে তাদের খোঁজ নিতে মিরাবাজারস্থ বাসায় আসেন নিহতের ভাই জাকির হোসেন। বাসায় এসে ভেতর থেকে তিনি তাদের দরজা বন্ধ দেখতে পান। অনেকক্ষণ ডাকাডাকির পরও কেউ দরজা না খোলায় তিনি বাড়ির মালিককে খবর দেন।

পরে বাড়ির মালিক ঘটনা শুনে পুলিশকে খবর দিলে পুলিশ এসে ঘরে প্রবেশ করে তাদের মরদেহ উদ্ধার করে। এ সময় ঘরের মধ্যে কান্নারত অবস্থায় পাঁচ বছর বয়সী মেয়েকে উদ্ধার করেছে পুলিশ।