• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

গণতন্ত্রকামী জনতা আজ ঐক্যবদ্ধ : খন্দকার মুক্তাদির

sylhetsurma.com
প্রকাশিত ডিসেম্বর ১৫, ২০১৮
গণতন্ত্রকামী জনতা আজ ঐক্যবদ্ধ : খন্দকার মুক্তাদির

সিলেট সুরমা ডেস্ক :  সিলেট-১ আসনে বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, আওয়ামী লীগ জনমতে বিশ্বাসী কোন দল নয়, তারা গায়ের জোরে দেশ পরিচালনার রাজনীতিতে বিশ্বাস করে।  তাদের প্রতিহিংসার রাজনীতিতে আজ মানবাধিকার ভূলুণ্ঠিত, গণতন্ত্র নির্বাসিত। তাদের প্রতিহিংসার রাজনীতি চরিতার্থ করতেই ইলিয়াস আলীসহ হাজার হাজার নেতাকর্মীকে গুম করে রেখেছে।  লক্ষ লক্ষ নেতাকর্মীর ওপর হাজার হাজার মামলা দেয়া হয়েছে।

শনিবার (১৫ ডিসেম্বর) সকাল ৮টা থেকে থেকে ১০টা পর্যন্ত নগরীর রিকাবীবাজার, মধুশহীদ, মেডিকেল রোড ও বাগবাড়ী এলাকায় গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আদর্শিক মোকাবেলায় ব্যর্থ হয়ে তারা বিরোধী মতের উপর হামলা-মামলা, গ্রেপ্তার-নির্যাতনের স্টিম রোলার চালিয়েছে। আওয়ামী দুঃশাসন থেকে জাতিকে মুক্ত করতেই জাতীয় ঐক্যফ্রন্ট গঠিত হয়েছে।  ৩০ ডিসেম্বর ধানের শীষের বিজয় নিশ্চিতের মাধ্যমে আওয়ামী লীগের প্রতিহিংসার রাজনীতির সমুচিত জবাব দিতে গণতন্ত্রকামী জনতা আজ ঐক্যবদ্ধ হয়েছে। জনতার বিজয় ঠেকানোর কোন ষড়যন্ত্র সফল হবে না।

গণসংযোগকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, পেশাজীবী নেতা বদরুদ্দোজা বদর, মহানগর বিএনপির সহসভাপতি জিয়াউল হক জিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, জেলা সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল, জেলা বিএনপি নেতা চৌধুরী মোহাম্মদ সুহেল ও সাবেক ছাত্রদল নেতা মির্জা সম্রাট প্রমুখ।