• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

সুবিধাবঞ্চিতের উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট চাইলেন অর্থমন্ত্রী

sylhetsurma.com
প্রকাশিত ডিসেম্বর ২২, ২০১৮
সুবিধাবঞ্চিতের উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট চাইলেন অর্থমন্ত্রী

সিলেট সুরমা ডেস্ক : অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, দেশে ১ কোটির উপরে মানুষ গরীব আছে। তাদেরকে এ সরকারের উন্নয়নের ধারায় যুক্ত করতে হলে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে নতুন যে সরকার আসবে তারা এই গরীর মানুষের উন্নয়নে সঠিক ভূমিকা রাখতে পারবে।

শনিবার (২২ ডিসেম্বর) দুপুরে সিলেটের আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় অর্থমন্ত্রী তার বক্তব্যে এসব কথা বলেন।

তিনি তাঁর বক্তব্যের পর সিলেট-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও তাঁর ছোট ভাই ড. এ কে আব্দুল মোমেনকে সকলের সাথে পরিচয় করিয়ে দিয়ে জনসভায় উপস্থিত সকলকে নৌকা প্রতীকের ভোট দেয়ার আহ্বান জানান।

এর আগে দুপুর ২টার দিকে সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে আনুষ্ঠানিকভাবে এ জনসভা শুরু হয়। জনসভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিলেট কালেক্টরেট জামে মসজিদের খতিব মো. শাহ আলম ও গীতা পাঠ করেন জয়ন্ত বিজয় চক্রবর্তী।

সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের পরিচালনায় স্বাগত বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা সিলেটের তিন মাজার জিয়ারত শেষে জোহরের নামাজ ও মধ্যাহ্নভোজনের জন্য নগরীর সার্কিট হাউজে অবস্থান করেন।

পরে বেলা ৩টা ১২ মিনিটের দিকে জনসভাস্থলে এসে পৌঁছেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

প্রসঙ্গত, নির্বাচনী প্রচারণার উদ্দেশ্যে ‘নিজ খরচে’ শনিবার সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ বিমানের একটি নিয়মিত ফ্লাইটে সিলেট আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর তিনি হযরত শাহজালাল (রহ.), হযরত শাহপরান (রহ.) ও সিলেটের প্রথম মুসলিম গাজী বুরহান উদ্দিনের মাজার জিয়ারত করেন।