• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

শামীমকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় দক্ষিণ সুরমাবাসী

sylhetsurma.com
প্রকাশিত জানুয়ারি ১১, ২০১৯
শামীমকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় দক্ষিণ সুরমাবাসী

মাহমুদুর রহমান নাছিম : দক্ষিন সুরমা উপজেলা আওয়ামী লীগ’র প্রয়াত সভাপতি মরহুম ডাঃ আব্দুস শুকুর’র সুযোগ্য সন্তান সাবেক ছাত্র নেতা সিলেট জেলা বারের আইনজীবী এডভোকেট শামীম আহমদকে আগামী দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় দক্ষিণ সুরমাবাসী।

ঐতিহ্যবাহী পরিবারের সন্তান এডভোকেট শামীম আহমদ আইন পেশার পাশাপাশি দক্ষিণ সুরমা উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক, হোম ল্যান্ড লাইফ ইন্সুরেন্স কোম্পানীর পরিচালক এবং শেখপাড়া তরুণ সংঘের উপদেষ্টা সহ এলাকার বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত। এ ছাড়া তিনি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের অংঙ্গ সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একজন একনিষ্ট কর্মী হিসেবে বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করে আসছেন।

দক্ষিণ সুরমার যে কয়জন গুণি ব্যক্তিত্ব রয়েছেন, তাদের মধ্যে অন্যতম ছিলেন এডভোকেট শামীম আহমদ এর পিতা মরহুম ডাঃ আব্দুস শুকুর। জীবিত থাকালীন সময়ে তিনি ছিলেন পরপোকারী ও মানবসেবী। সাদা মনের মানুষ হিসেবে তিনি ছিলেন পরিচিত। তিনি রাজনীতি করে গেছেন মানুষের জন্য। বিনিময়ের কোনো আশা তিনি কোনো দিনই করেননি। সেই প্রয়াত ডাঃ আব্দুস শুকুর’র ছেলে এডভোকেট শামীম আহমদ এর জন্ম উপজেলার ঐতিহ্যবাহী ৪নং কুচাই ইউনিয়নের শেখপাড়া গ্রামে। আগামী নির্বাচনে তিনি উপজেলা পরিষদের প্রার্থী হচ্ছেন বলে এলাকায় শুনা যাচ্ছে।

এ ব্যাপারে এডভোকেট শামীম আহমদ বলেন, আমার বাবা আওয়ামী লীগের রাজনীতির পাশাপাশি সর্বস্তরের সাধারণ মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তাঁরই ধারাবাহিকতায় আমি আমার বাবার মতো মানুষের পাশে থেকে তাদের সেবা করার পাশাপাশি অবহেলিত জনপদ হিসেবে পরিচিত দক্ষিণ সুরমা উপজেলার উন্নয়নে নিরলশভাবে কাজ করতে চাই। আমি চাই মানুষের ভালবাসা। সবার অনুপ্রেরণা আর সহযোগিতা কামনা করেন তিনি।