• ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কাঠের রুলের আঘাতে রিকশাচালক নিহত

sylhetsurma.com
প্রকাশিত জানুয়ারি ১৭, ২০১৯
কাঠের রুলের আঘাতে রিকশাচালক নিহত

সিলেটের দক্ষিণ সুরমায় কাঠের রুলের আঘাতে সেবুল মিয়া ওরফে রাজা (৩৫) নামে এক রিকশাচালককে খুন করা হয়েছে। বুধবার (১৬ জানুয়ারি) রাতে দক্ষিণ সুরমার পিরোজপুরের চকেরবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

সিলেট সুরমা ডেস্ক : সিলেটের দক্ষিণ সুরমায় কাঠের রুলের আঘাতে সেবুল মিয়া ওরফে রাজা (৩৫) নামে এক রিকশাচালককে খুন করা হয়েছে। বুধবার (১৬ জানুয়ারি) রাতে দক্ষিণ সুরমার পিরোজপুরের চকেরবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত সেবুল সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজি ইউনিয়নের আকিলপুর গ্রামের করম আলীর ছেলে। তিনি দক্ষিণ সুরমার লাউয়াই এলাকার একটি রিকশার গ্যারেজে থাকতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিন রিকশা চালিয়ে এসে চকেরবাজার এলাকার একটি দোকানে বসে সময় কাটাতেন সেবুল। ওই দোকানে বসে থাকাকালীন চিপস কিনতে আসেন চকেরবাজার এলাকার আইনুল্লাহর ছেলে রাজমিস্ত্রি সোহেল মিয়া। দোকানীর কাছে এক প্যাকেট চিপস চাইলে সহযোগিতার হাত বাড়িয়ে দেন সেবুল। চিপসের প্যাকেটটি সোহেলের হাতে ছুঁড়ে দিতে গেলে সেটি মাটিতে পড়ে যায়। এতে ক্ষিপ্ত হয়ে গালিগালাজ শুরু করেন সোহেল। এ নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে ছুরিকাঘাত করে সেবুলকে মেরে ফেলার হুমকি দেন সোহেল। কিছুক্ষণ পরে সোহেল বাড়ি থেকে কাঠের রুল নিয়ে সেবুলের মাথায় এলোপাথাড়ি আঘাত মাটিতে লুটিয়ে পড়েন তিনি। পরে তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বলেন, খবর পেয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) লোকমানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের পর থেকে সোহেল পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।