• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ফেসবুকে প্রধানমন্ত্রী সম্পর্কে মানহানিকর ছবি : গোলাপগঞ্জ থেকে যুবক আটক

sylhetsurma.com
প্রকাশিত জানুয়ারি ৩০, ২০১৯
ফেসবুকে প্রধানমন্ত্রী সম্পর্কে মানহানিকর ছবি : গোলাপগঞ্জ থেকে যুবক আটক

ফেসবুকে প্রধানমন্ত্রী সম্পর্কে মানহানিকর ছবি : গোলাপগঞ্জ থেকে যুবক আটক

সিলেট সুরমা ডেস্ক : ফেসবুকে প্রধানমন্ত্রী, প্রধান নির্বাচন কমিশনার এবং সেনাপ্রধানসহ সরকারি কর্মকর্তাদের সম্পর্কে অশ্লীল, মিথ্যা ও সম্মানহানিকর ছবি ছড়িয়ে দেয়ার অভিযোগে শামুল আহমদ শিমুল (২৮) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। এছাড়াও তার বিরুদ্ধে ধর্মীয় উসকানিমূলক ও রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকাও অভিযোগ রয়েছে।

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে র‌্যাব-৯ এর সিলেট ক্যাম্পের একটি দল জেলার গোলাপগঞ্জ উপজেলার ফুলসাইন্দবাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। আটক শিমুল সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ফুলসাইন্দ গ্রামের শফিক উদ্দিনের ছেলে।

সন্ধ্যায় র‌্যাব-৯ এর সদর দফতর থেকে পাঠানো র‌্যাব কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, র‌্যাব-৯ এর কর্মকর্তা সহকারী পুলিশ সুপার মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, একাধিক মন্ত্রী, সংসদ সদস্য, প্রধান নির্বাচন কমিশনার এবং সেনাপ্রধান, পুলিশ ও র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সম্পর্কে কুরুচিপূর্ণ, অশ্লীল, সম্মানহানিকর ছবি ছড়িয়ে দেয়ার অভিযোগে শামুল আহমদ শিমুলকে আটক করা হয়। ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দিয়ে তাকে গোলাপগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।