• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

পদক পাচ্ছেন সিলেটের ডিআইজি-কমিশনার-এসপিসহ ১৩ পুলিশ কর্মকর্তা

sylhetsurma.com
প্রকাশিত জানুয়ারি ৩০, ২০১৯
পদক পাচ্ছেন সিলেটের ডিআইজি-কমিশনার-এসপিসহ ১৩ পুলিশ কর্মকর্তা

পদক পাচ্ছেন সিলেটের ডিআইজি-কমিশনার-এসপিসহ ১৩ পুলিশ কর্মকর্তা

সিলেট সুরমা ডেস্ক : সেবা, সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের জন্য তিন শতাধিক পুলিশ কর্মকর্তা ও সদস্যকে বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম) ও প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) দিয়ে পুরষ্কৃত করতে যাচ্ছে সরকার। পুলিশ সপ্তাহ-২০১৯ উপলক্ষে আগামী ৪ ফেব্রুয়ারি রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে পুলিশ সদস্যদের হাতে পদকগুলো তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদকপ্রাপ্তির তালিকায় সিলেটের ১৪ কর্মকর্তার নাম রয়েছে। এরমধ্যে ১৩ জন পুলিশের ও একজন র‌্যাবের কর্মকর্তা।

ইতোমধ্যে পুলিশ সদর দফতর থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে এ সংক্রান্ত সুপারিশ পাঠানো হয়েছে বলে জানা গেছে।

সিলেট থেকে পদক প্রাপ্তির তালিকায় স্থান পাওয়াদের মধ্যে ৭ জন পেয়েছেন বিপিএম এবং ৭ জন পেয়েছেন পিপিএম পদক।

সিলেট থেকে বাংলাদেশ পুলিশ মেডেল বিপিএম পদকপ্রাপ্তরা হচ্ছেন- সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান (সেবা), এসএমপির কমিশনার গোলাম কিবরিয়া (সেবা), র‌্যাব-৯ এর সদ্য বিদায়ী অধিনায়ক লে. কর্ণেল আলী হায়দার আজাদ আহমদ, অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র (সেবা), সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার বরকতুল্লাহ খান (সেবা), মৌলভীবাজার মডেল থানার এ এস আই বিকাশ চন্দ্র দে, এসএমপির কনস্টেবল মো. ইব্রাহিম ইসলাম সুফন।

আর প্রেসিডেন্ট পুলিশ মেডেল পিপিএম প্রাপ্তরা হচ্ছেন- সিলেট জেলা পুলিশ সুপার মো. মনিরুজ্জামান (সেবা), মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. শাহ জালাল (সেবা), হবিগঞ্জ জেলা পুলিশ সুপার মো. উল্লাহ (সেবা), মৌলভীবাজার জেলা পিবিআইর পুলিশ সুপার মো. শাহাদত হোসেন (সেবা), এসএমপির অতিরিক্ত উপ কমিশনার জ্যোর্তিময় সরকার (সেবা), ওসমানীনগর থানার এসআই (নিরস্ত্র) মমিনুল ইসলাম (সেবা) এবং জগন্নাথপুর থানার এস আই (নিরস্ত্র) হাবিবুর রহমান।