• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিলেট মদিনা মার্কেট ব্যবসায়ী শাহাবুদ্দিন হত্যার প্রতিবাদে বিক্ষোভ

sylhetsurma.com
প্রকাশিত জানুয়ারি ৩১, ২০১৯
সিলেট মদিনা মার্কেট ব্যবসায়ী শাহাবুদ্দিন হত্যার প্রতিবাদে বিক্ষোভ

সিলেট মদিনা মার্কেট ব্যবসায়ী শাহাবুদ্দিন হত্যার প্রতিবাদে বিক্ষোভ

সিলেট সুরমা ডেস্ক : সিলেট মদিনা মার্কেট ফল ব্যবসায়ী শাহবুদ্দিন মিয়ার খুনিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে বৃহস্পতিবার রাতে মদিনা মার্কেট এলাকায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির এবং সুশীল সমাজের নেতৃবৃন্দ।  প্রতিবাদ বিক্ষোভ সভায় ব্যবসায়ী সমিতির তত্ত্বাবধায়ক কমিটির প্রধান হাজী ইন্তাজ আলী সভাপতিত্বে শিমুলবাগ ইউনিয়নের চেয়ারম্যান ও ব্যবসায়ী মিজানুর রহমান জিতুর পরিচালনায়,

প্রতিবাদ বিক্ষোভ সভায় প্রধান অতিথি হিমাবে বক্তব্য রাখেন ব্যবসায়ী সমিতির উপদেষ্টা ও ৯নং ওয়ার্ড কাউন্সির আলহাজ্ব মখলিছুর রহমান কামরান এসময় তিনি বলেন, আমাদের ব্যবসায়ী শাহবুদ্দিন মিয়ার হত্যার অপরাধীকে ২৪ ঘণ্টার মধ্যে পুলিশ গ্রেফতার করতে হবে। তা না হলে সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়ার ঘোষণা দেন। এদিকে অপরাধীদের দ্্রুত গ্রেফতার করে বিচারের আশ্বাস দিয়েছে প্রশাসন।

এসময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী ডা: আব্দুল হান্নান, আমি হোসেন, মাসুক মিয়া আশিক, বলাই মিয়া, কলাই মিয়া, সৈয়দ নুর, মো: আব্দুল বাসিত মহসিন, আব্দুস সোবাহান, আব্দুর জব্বার হাজী, আব্দুস ছত্তার, হাজী আব্দুল মোমিন, সেলিম আহমদ, সুনু মিয়া, জিয়াউল হক, মাহবুবুর রহমান, সত্যজিত পাঠক বাচ্চু, আলী আহমেদ, জুবেল আহমদ, মিসবাহ খান, আতাকুর রহমান আতিক, শিবলী আহমদ, বাবুল আহমদ, সাফায়েত খান, রাসেল আহমদ,, ওসমান জালালী, বিন-আমিন, সাইদুর রহমান, আলী রাজা রাজন, আজাদ আহমদ, বিপুল চন্দ্র, আলেক মিয়া, কাহার আহমদ, সেতু দেব, সাহাবুদ্দিন, সঞ্জয় দেব, ওয়াতীর আলী, সুমন তালুকদার, বদরুল ইসলাম, রুবেল আহমদ, শাহীন আহমদ, ময়নুল হোসেন, কোখন মিয়া, হাফিজুর রহমান, নাজমুল হোসেন, সাজন মিয়াম অনুকুর দে, হিরা মিয়া, মোস্তাগ চৌধুরী, সাইফুর রহমান চৌধুরী, সাহিদ সরওয়ার সবুজ, আব্দুর মিয়া সহ সকল ব্যবসায়ী নেতৃবৃন্দা উপস্থিত ছিলেন প্রমুখ।

উল্লখ্য সিলেট নগরীর মদীনা মার্কেট এলাকায় এক ফল ব্যবসায়ী শাহাবুদ্দিন মিয়া (৪০) দক্ষিণ সুরমার কুচাই সুলতানপুর গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে। দুর্বৃত্তদের হামলায় আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার সকালে সাড়ে ৯টা তিনি মারা যান। প্রেস-বিজ্ঞপ্তি।