আমরা মুক্তিযোদ্ধা সন্তান সিলেট জেলা পুর্ণাঙ্গ কমিটির অনুমোদন লাভ

প্রকাশিত: ৪:৪১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০১৯

আমরা মুক্তিযোদ্ধা সন্তান সিলেট জেলা পুর্ণাঙ্গ কমিটির অনুমোদন লাভ

আমরা মুক্তিযোদ্ধা সন্তান সিলেট জেলা পুর্ণাঙ্গ কমিটি অনুমোদন লাভ করেছে।  ১৩ ফেব্র“য়ারী কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক কাজী জালাল উদ্দিন জাহান স্বাক্ষরিত এক পত্রে সৈয়দ আবু ফাহিম আজাদ সুমনকে সভাপতি ও এন. এম. ময়না মিয়াকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট সিলেট জেলার পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আসলাম খাঁন স্বপন, রুবেল আহমদ, মাহফুজ আহমদ রাজু, দেওয়ান মোহাম্মদ মঞ্জুর আহসান মিশু, শামীম আহমদ ও আবু সাঈদ, সহ সাধারণ সম্পাদক সাহেল আহমদ ও আবদাল মিয়া, সাংগঠনিক সম্পাদক রাব্বানী চৌধুরী রাজু, সহ সাংগঠনিক সম্পাদক সাহেদ শাররুখ অয়ন ও জায়েদ আহমদ, অর্থ সম্পাদক মো. জগলু হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদিক আতিক শুভ, শ্রম ও জনশক্তি সম্পাদক ফারুক হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক দুলাল আহমদ, মহিলা সম্পাদিকা লুৎফুন নেছা বেগম লুৎফা, দপ্তর সম্পাদক ফিরুজুল হক, সাংস্কৃতিক সম্পাদক সাব্বির আহমদ সাদি, ক্রীড়া সম্পাদক জাকির আহমদ, শিল্প ও বাণিজ্য সম্পাদক মো. রেজাউল করিম রাজন, ধর্ম বিষয়ক সম্পাদক মো. রুকুনজ্জামান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. মহিব আহমদ, আইন বিষয়ক সম্পাদক রানু মোহন চন্দ্র, তথ্য ও গবেষণা সম্পাদক মো. কামরুল ইসলাম খালেদ, যুদ্ধাহত ও শহীদ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্বাছ উদ্দীন, সদস্য মোছাঃ রিতা আক্তার, আপন আহমদ, শাপলা বেগম, পপি আক্তার, জমির হোসেন, মাহবুবুল হক শিমুল, গুরু প্রশাদ দাস দ্বিপ, তাজুল ইসলাম মুহিত, দিপাকর দাস, রুহেল আহমদ, সুহেল আহমদ, মো. জহির উদ্দীন, মো. আহাদ আহমদ জুম্মা ও মো. আতিকুর রহমান।
জাতির নজক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বির্নিমানে মুক্তিযুদ্ধের চেতনাকে রাষ্ট্রীয় ও জাতীয় জীবনে সুপ্রতিষ্ঠিত করার লক্ষ্যে জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল (জামুকা-২০৩) নিবন্ধিত নীতিমালার আলোকে এ কমিটি দেওয়া হয় এবং উক্ত কমিটি সাংগঠনিক প্রজ্ঞা প্রয়োগ করে সিলেট জেলার সকল উপজেলা, ইউনিয়ন ও শিক্ষা প্রতিষ্ঠানে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ প্রদান করা হয়।  বিজ্ঞপ্তি

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আর্কাইভ

ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১