• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

যুগান্তরের ৫ সাংবাদিকের বিরুদ্ধে মামলা : সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের ক্ষোভ ও নিন্দা 

sylhetsurma.com
প্রকাশিত ফেব্রুয়ারি ২০, ২০১৯
যুগান্তরের ৫ সাংবাদিকের বিরুদ্ধে মামলা : সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের ক্ষোভ ও নিন্দা 

সিলেট জেলা প্রেসক্লাব

ঢাকার নবাবগঞ্জের ওসি মোস্তফা কামালের অবৈধ সম্পদ অর্জন নিয়ে দৈনিক যুগান্তরের প্রকাশিত প্রতিবেদনের জেরে দৈনিকটিতে কর্মরত পাঁচ সাংবাদিকের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা ও কেরানীগঞ্জ প্রতিনিধি আবু জাফরকে আটকের ঘটনায় নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ।

সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাশ পুরকায়স্থ ও সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল এক বিবৃতিতে বলেন, আইসিটি আইনের প্রশ্নবিদ্ধ ধারাগুলো বাতিলের দাবিতে সারাদেশে সাংবাদিকরা সোচ্চার। কেননা এই আইনের মাধ্যমে গণমাধ্যমের স্বাধীনতা খর্ব হচ্ছে। আইনটির অপব্যবহারের কারণে গণমাধ্যমকর্মীরা স্বাধীনভাবে কাজ করতে পারছেন না।

নেতৃবৃন্দ দৈনিক যুগান্তরের নবাবগঞ্জ প্রতিনিধি আজহারুল হক, কেরাণীগঞ্জ প্রতিনিধি আবু জাফর, আশুলিয়া প্রতিনিধি মো. মেহেদী হাসান মিঠু, ধামরাই প্রতিনিধি শামীম খান ও গোপালগঞ্জ প্রতিনিধি এসএম হুমায়ুন কবীরের বিরুদ্ধে দায়ের করা মামলাটি প্রত্যাহার ও আটককৃত সাংবাদিক আবু জাফরকে অবিলম্বে মুক্তি দেয়ার দাবী জানান। এর পাশাপাশি সারাদেশের আর কোন গণমাধ্যমকর্মী যাতে এ আইনের অপব্যবহারের শিকার না হন সে বিষয়ে সরকারের পদক্ষেপ দাবী করেন সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ। প্রেস-বিজ্ঞপ্তি।