• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

চশমা প্রতীকের সমর্থনে মোটরসাইকেল শোভাযাত্রা

sylhetsurma.com
প্রকাশিত মার্চ ১৬, ২০১৯
চশমা প্রতীকের সমর্থনে মোটরসাইকেল শোভাযাত্রা

আসন্ন বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ‘চশমা’ প্রতীকের প্রার্থী সাবেক ছাত্রনেতা ও সিলেট জেলা যুবলীগ নেতা, জনপ্রিয় দৈনিক অনলাইন নিউজ পোর্টাল সানডে সিলেট ডট কম এর সম্পাদক ও প্রকাশক, দি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সদস্য,তরুণ সমাজ সেবক ও ক্রীড়া সংগঠক সামস্ উদ্দিন সামস্ গতকাল ১৫ মার্চ শুক্রবার বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়ন থেকে চশমা প্রতীকের সমর্থনে মোটরসাইকেল শোভাযাত্রা অংশ নেন।

সিলেট সুরমা ডেস্ক  : আসন্ন বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ‘চশমা’ প্রতীকের প্রার্থী সাবেক ছাত্রনেতা ও সিলেট জেলা যুবলীগ নেতা, জনপ্রিয় দৈনিক অনলাইন নিউজ পোর্টাল সানডে সিলেট ডট কম এর সম্পাদক ও প্রকাশক, দি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সদস্য,তরুণ সমাজ সেবক ও ক্রীড়া সংগঠক সামস্ উদ্দিন সামস্ গতকাল ১৫ মার্চ শুক্রবার বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়ন থেকে চশমা প্রতীকের সমর্থনে মোটরসাইকেল শোভাযাত্রা অংশ নেন।

এ সময় মোটরসাইকেল শোভাযাত্রাটি দেওয়ান বাজার ইউনিয়ন থেকে শুরু করে বালাগঞ্জ উপজেলার বিভিন্নস্থান, হাটবাজারে চশমা প্রতীকের সমর্থনে মিছিল ও পথসভা করে ।

এ সময় বালাগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান প্রার্থী সামস্ উদ্দিন সামস্ বলেন- বালাগঞ্জ উপজেলাকে একটি উন্নত উপজেলায় দেখতে চাই এবং উপজেলাবাসী উন্নয়নে নিজেকে নিয়োজিত করে জনসেবায় মগ্ন থাকতে চাই।

সবাইকে সঙ্গে নিয়েই প্রত্যাশিত উন্নয়ন করতে চাই। আর সেই সুযোগ আপনাদের মাধ্যমে পেতে হবে। তাই আগামী ১৮ মার্চ বালাগঞ্জ উপজেলা নির্বাচনে ‘চশমা’ প্রতীকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।