কুচাই ইউপির নারী সদস্য আফসারা বেগমের মৃত্যুতে বিশিষ্টজনের শোক প্রকাশ

প্রকাশিত: ২:১৭ পূর্বাহ্ণ, মার্চ ২৬, ২০১৯

কুচাই ইউপির নারী সদস্য আফসারা বেগমের মৃত্যুতে বিশিষ্টজনের শোক প্রকাশ

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কুচাই ইউনিয়ন পরিষদের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য ও দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক কাহের আহমেদের মাতা আফসারা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র (১) ও ২৬ নং ওয়ার্ডের ২ বারের কাউন্সিলর রোটারিয়ান তৌফিক বকস্ লিপনসহ বিশিষ্ট ব্যক্তিগণ।

শোক প্রকাশ করেছেন, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আজম খান, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সহ-সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ রফিকুল হক, বিশিষ্ট ব্যবসায়ী, সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য, আজাদ শপিং কমপ্লেক্সের স্বত্যাধিকারী আলহাজ হেলাল বকস্, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক নজরুল ইসলাম কামাল, কুচাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনা মিয়া, সাধারণ সম্পাদক আকতার আহমদ, সিলেট মহানগর আওয়ামী লীগের ২৭ নং ওয়ার্ডের সভাপতি নিজাম উদ্দিন ইরান, সাধারণ সম্পাদক মো. ছয়েফ খান,  সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক তথ্য ও প্রযুক্তি সম্পাদক এম এ মালেক, মহানগর কৃষকলীগের অর্থ-সম্পাদক ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন দক্ষিণ সুরমা উপজেলা শাখার  সভাপতি ডা. মুহিবুর রহমান মুহিত, সিলেট জেলা তাঁতি লীগের আহবায়ক আলমগীর হোসেন,  কুচাই ইউপি যুবলীগের সভাপতি ইকবাল হোসেন মিঠু,  কুচাই ইউপি ছাত্রলীগের সভাপতি পিন্টু দেব নাথ,  সাধারণ সম্পাদক তারেক আহমদ প্রমুখ।

উল্লেখ্য রবিবার দিনগত রাত আড়াইটায় নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন আফসারা বেগম।

তিনি কুচাই গ্রামের মরহুম মনু মিয়ার স্ত্রী। ৪ পুত্র ও ১ কন্যা সন্তানের জননী মরহুমা আফসারা বেগম দীর্ঘদিন ধরে জঠিল রোগে ভোগছিলেন, সোমবার বাদ যোহর কুচাই জামে মসজিদে তিনির জানাযা শেষে তাকে কুচাই পঞ্চায়েতী কবরস্থানে চিরশায়ীত করা হয়। প্রেস-বিজ্ঞপ্তি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ