জৈন্তাপুরে ২০ লাখ টাকা ছিনতাই, আটক ৩

প্রকাশিত: ৬:৩০ পূর্বাহ্ণ, আগস্ট ৬, ২০১৯

জৈন্তাপুরে ২০ লাখ টাকা ছিনতাই, আটক ৩

সিলেট সুরমা ডেস্ক : সিলেটের জৈন্তাপুর ২০ লাখ টাকা ছিনতাইকালে ২ জনকে হাতেনাতে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা। রোববার (৪ আগস্ট) সকালে উপজেলার সিলেট-তামাবিল সড়কের জৈন্তিয়া বিশ্ববিদ্যালয় কলেজের কাছে এ ঘটনাটি ঘটে।

পরে এই ঘটনায় সাথে জড়িতদের সনাক্ত করতে আটক ২ ছিনতাইকারীকে সাথে নিয়ে অভিযানে নামে জৈন্তাপুর মডেল থানা পুলিশ। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিকের নেতৃত্বে অভিযানকালে কানাইঘাট উপজেলার বড়বন্দ এলাকায় শামীম আহমদের বাড়ি থেকে ছিনতাই হওয়া ২০ লাখ টাকার মধ্যে নগদ ১ লাখ টাকা উদ্ধার ও অপর আরেক আসামীকেও আটক করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গত (৪ আগস্ট) রোববার সকাল ১০টার দিকে শাপলা ফিলিং ষ্টেশনের ম্যানেজার একটি ব্যাটারি চালিত টমটম গাড়িতে করে দরবস্ত বাজারে একটি ব্যাংকে টাকা জমা দিতে যাচ্ছিলেন। এ সময় ছিনতাইকারীরা গাড়ির গতিরোধ করে টাকা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় জনতা ধাওয়া করে ২ ছিনতাইকারী কে আটক করে থানায় খবর দেয়। খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক, সেকেন্ড অফিসার ইন্দ্রনীলসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে আসেন।

পরে আটককৃতদের দেয়া তথ্য মতে কানাইঘাট উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় আটক করা হয় কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদ ইউনিয়নের বড়বন্দ গ্রামের আব্দুস সালামের ছেলে মঞ্জুর উদ্দিন (৩২) কে আটক করা হয়। অপর ২ ছিনতাইকারী হলেন, আতিকুর রহমান লাভলু (৩০) বদরুল হক চৌধুরী ফাহিম (৩২)।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক জানান, ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ছিনতাইকারীদের আটক করতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে। ইতোমধ্যে ৩ ছিনতাইকারী কে আটক করা হয়েছে। এ সময় তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে কানাইঘাট থেকে নগদ ১ লক্ষ টাকা উদ্ধার ও ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, জৈন্তাপুর, কানাইঘাট, গোয়াইনঘাট ও জকিগঞ্জ থানা এবং ডিবি পুলিশের সমন্বয় অবশিষ্ট টাকা উদ্ধার ও ছিনতাই কারীদের আটক করতে সাড়াশি অভিযান অব্যাহত রয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ