• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিলেটে আমরা মুক্তিযোদ্ধা সন্তান কমিটির ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ২০, ২০১৯
সিলেটে আমরা মুক্তিযোদ্ধা সন্তান কমিটির ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আমরা মুক্তিযোদ্ধা সন্তান কমিটির ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী সিলেটে উদযাপন করা হয়েছে। শনিবার সন্ধ্যায় নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে আমরা মুক্তিযোদ্ধা সন্তান কমিটি সিলেট জেলা শাখার উদ্যোগে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
এ উপলক্ষ্যে আয়োজিত সভায় বক্তারা বলেন, বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের পরিবারের প্রতি খুবই আন্তরিক। জাতির শ্রেষ্ট সন্তান মুক্তিযোদ্ধা ও তাদের স্বজনদের কল্যাণে ব্যাপক কর্মসূচী পালন করে যাচ্ছে এ সরকার। বক্তারা বলেন, মুক্তিযোদ্ধাদের জন্য বাঙালী জাতি গর্বিত। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার মুক্তিযোদ্ধাদের প্রতি অত্যন্ত আন্তরিক। বক্তারা বলেন, মুক্তিযোদ্ধা সন্তানদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মহান আদর্শ বাস্তবায়ন ও তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। সভায় বর্তমানে দেশে যে দুর্নীতিবিরোধী অভিযান চলছে সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানানো হয়।
আমরা মুক্তিযোদ্ধা সন্তান সিলেট জেলা কমিটির সভাপতি সৈয়দ আবু ফাহিম আজাদ সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এন. এম. ময়না মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, দেওয়ান মঞ্জুর আহসান মিশু, মো. আবু সাঈদ, মো. সুজন মিয়া, সাহেল আহমদ, জাহেদ আহমদ, ফারুক হোসেন, দুলাল আহমদ, লুৎফুন নেছা বেগম লুৎফা, সাব্বির আহমদ সাদি, রেজাউল করিম রাজন, মুহিব আহমদ, রীতা আক্তার, আপন আহমদ, দেলোয়ার হোসেন, গিয়াস উদ্দিন, ফয়জুর রহমান মো. মুনিম, জাহেদ আহমদ, রেজাউল করিম রাজন, রাসেল মিয়া, মনি বেগম প্রমুখ। প্রেস-বিজ্ঞপ্তি।