• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বৃহত্তর কামাল বাজার মীলাদুন্নবী (সা.) উদযাপন পরিষদের কমিটি গঠন

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ২৬, ২০১৯
বৃহত্তর কামাল বাজার মীলাদুন্নবী (সা.) উদযাপন পরিষদের কমিটি গঠন

পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে কামাল বাজারে প্রতিবছরের ন্যায় এবারও মুবারক র‌্যালী ও রাত ব্যাপী ওয়াজ মাহফিল বাস্তবায়নের লক্ষ্যে বৃহত্তর কামাল বাজার মীলাদুন্নবী (সা.) উদযাপন পরিষদের ২০১৯ সেশনের কমিটি গঠন করা হয়েছে। ২৫ অক্টোবর শুক্রবার রাতে কামাল বাজার হাসিমী কমিউনিটি সেন্টারে এই কমিটি গঠন করা হয়।
উদযাপন পরিষদের সভাপতি মাওলানা কাজী ছালিক আহমদ খাঁনের সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক মুহাম্মদ আলাউদ্দিন পাশার পরিচালনায় সকলের সম্মতিক্রমে বৃহত্তর কামাল বাজার ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন পরিষদের ২০১৯ এর কমিটির জন্য মাওলানা কাজী ছালিক আহমদ খাঁন কে সভাপতি ও মুহাম্মদ আলাউদ্দিন পাশা কে সাধারণ সম্পাদক, শেখ শফিউদ্দিন কে কোষাধ্যক্ষ মনোনীত করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন কামাল বাজার ফাজিল মাদরাসার আরবি প্রভাষক মাওলানা হাবিবুর রহমান, আল মদিনা দাখিল মাদরাসার সুপার মাওলানা নজরুল ইসলাম, গুপ্তর গাও হাফিজিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা আব্দুল হামিদ প্রমুখ।

ঘোষিত কমিটিতে রয়েছেন সহ সভাপতি মাওলানা হাবিবুর রহমান, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা আব্দুল হামিদ, হাফিজ রওশন আহমদ, হাফিজ ফারুক আহমদ, মাওলানা আব্দুস সালাম, হাফিজ আব্দুর রহিম, আব্দুর শুকুর, হাফিজ আব্দুল লতিফ, সহ সাধারণ সম্পাদক হাফিজ ইবাদুর রহমান, আব্দুল মুমিন, রাব্বী আহমদ, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক শামসুল ইসলাম, ছায়েম আহমদ ইমন, প্রমুখ। বিজ্ঞপ্তি।