• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মুক্তিযোদ্ধাদের কাছে আমরা চিরঋণী : প্যানেল মেয়র তৌফিক বকস্ লিপন

sylhetsurma.com
প্রকাশিত ডিসেম্বর ১৭, ২০১৯
মুক্তিযোদ্ধাদের কাছে আমরা চিরঋণী : প্যানেল মেয়র তৌফিক বকস্ লিপন

মহান বিজয় দিবস উপলক্ষে গত ১৬ ডিসেম্বর দক্ষিণ সুরমা কাঠ ব্যবসায়ী কল্যাণ সমিতি উদ্যোগে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।
উক্ত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হাজী বদরুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেইন জুবায়ের ও প্রচার সম্পাদক শামীম আহমদ’র যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের প্যানেল মেয়র-১ ও ২৬নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বকস্ লিপন।
প্রধান অতিথি তৌফিক বকস্ লিপন বলেন, মুক্তিযোদ্ধাদের ত্যাগ ও রক্তের বিনিময়ে আজ আমরা লাল সবুজের পতাকা পেয়েছি। পেয়েছি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। মুক্তিযোদ্ধাদের কাছে আমরা চিরঋণী। তাদেরকে যথাযথ সম্মান ও মূল্যায়ন করা আমাদের নৈতিক দায়িত্ব। মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে। তারা যুদ্ধভিত্তিক ইতিহাস জেনে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে এগিয়ে যাবে।
এছাড়াও প্রধান বক্তা হিবেসে উপস্থিত ছিলেন, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালক শমসের জামান।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান, ২৫নং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম আহমদ সেলিম, দক্ষিণ সুরমা রেস্টুরেন্ট মালিক সমিতির সভাপতি আব্দুস সত্তার, সিলেট জেলা তাঁতী লীগের আহবায়ক আলমগীর হোসেন, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি পলাশ চৌধুরী, দক্ষিণ সুরমা কাঠ ব্যবসায়ী কল্যাণ সমিতির সহ সভাপতি আশরাফ আলী চেরাগ, সহ-সভাপতি মোঃ নেছার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুমিন তাপাদার, মো সোহেল আহমদ, শেখ আলী হোসেন, মোঃ আহমদ হোসেন, জায়েদ আহমদ, আয়নুল হকসহ কল্যাণ সমিতির নেতৃবৃন্দ। প্রেস-বিজ্ঞপ্তি।