আগামীতে প্রার্থী হচ্ছেন যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব উস্তার মিয়া

প্রকাশিত: ১১:৪৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০১৯

আগামীতে প্রার্থী হচ্ছেন যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব উস্তার মিয়া

ওসমানীনগর উপজেলার ৭নং দয়ামীর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন যুক্তরাজ্যের বিশিষ্ট কমিউনিটি নেতা, ওসমানীনগর উপজেলার নিজ কুরুয়ার গ্রামের অধিবাসী, বিশিষ্ট সমাজসেবী আলহাজ্ব উস্তার মিয়া।
আলহাজ্ব উস্তার মিয়া যুক্তরাজ্যে বসবাস করলেও নিজ এলাকার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন দীর্ঘ দিন ধরে। স্বাধীনতা পরবর্তীকাল থেকেই তিনি ব্যক্তিগত উদ্যোগে নিজ অর্থায়নে এলাকার দরিদ্র গৃহহীনদের ঘর তৈরি করে দেওয়া, রাস্তা নির্মাণে সহযোগিতা, দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র ও দুস্থদের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ, স্কুল-মাদ্রাসা-মসজিদের উন্নয়ন, কন্যা দায়গ্রস্তদের আর্থিক অনুদানসহসহ নানা রকম সামাজিক কার্যক্রমের সাথে নিজেকে ওতপ্রোতভাবে সম্পৃক্ত রেখেছেন। স্থানীয় কুরুয়া হাইস্কুল ও প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারী দেয়াল নির্মিত হয়েছে তার অর্থায়নে। একাধিক বিদ্যালয়ে তার অনুদানে ভবন নির্মিত হয়েছে।
আলহাজ্ব উস্তার মিয়া যুক্তরাজ্যস্থ বালাগঞ্জ-ওসমানীনগর সমাজ কল্যাণ সমিতির সাবেক ট্রেজারার, বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের সম্মানিত ট্রাস্টি, দয়ামীর সমাজ কল্যাণ সংস্থা-ইউ.কে-এর ট্রাস্টি, দয়ামীর ওয়েলফেয়ার ট্রাস্ট-ইউ.কে-এর ট্রাস্টিসহ দেশে বিদেশে অসংখ্য সেবামূলক কার্যক্রমের সাথে সম্পৃক্ত রয়েছেন।
আলহাজ্ব উস্তার মিয়া বরেন, মাদক-সন্ত্রাস প্রতিরোধ করণ ও শিক্ষায় অনগ্রসরতার প্রতিকারসহ বিভিন্ন সামাজিক সমস্যা নির্মূলে আমি দীর্ঘদিন ধরে নিজ এলাকায় কাজ করে যাচ্ছি। তরুণ সমাজকে সুপথে পরিচালিত করতে তাদেরকে সামাজিক কর্মকান্ডে সম্পৃক্ত করার চেষ্টা করেছি। আমার ব্যক্তিগত উদ্যোগকে আরো প্রসারিত করতে দয়ামীর ইউনয়নের অবহেলিত এলাকাগুলোতে আমি পরিকল্পিত উন্নয়ন উপহার দিতে চাই। আগামীতে সবার সমর্থন পেয়ে আমি চেয়ারম্যান পদে নির্বাচিত হলে দয়ামীর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিণত করার প্রানপণ চেষ্টা করবো।
তিনি বলেন, যদিও ইউনিয়ন নির্বাচনের সময় অনেকটা বাকি, তবুও আমি সবার কাছে আগাম জানান দিয়ে সকল ভোটারের কাছে ভোট চেয়ে এলাকার উন্নয়নে কাজ করতে চাই। ইউনিয়নের সর্বস্তরের মানুষের ভালবাসাই আমার মূল শক্তি। আগামী দিনে আমি আরো নিবিড়ভাবে আমার এলাকার মানুষের পাশে থাকতে চাই।
উল্লেখ্য, ওসমানীনগর উপজেলার ৭নং দয়ামীর ইউনিয়নের বাসিন্দা, যুক্তরাজ্য প্রবাসী মৃত মখলিসুর রহমান ও মোছাম্মৎ মিছিরা বিবির পুত্র আলহাজ্ব উস্তার মিয়া যুক্তরাজ্যের লন্ডনের একজন স্বনামখ্যাত রেস্টুরেন্টিয়ার। প্রেস-বিজ্ঞপ্তি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •