সভাপতি মানিক মিয়া, সাধারণ সম্পাদক জাকের
কদমতলী আজাদ শপিং কমপ্লেক্সের ব্যবসায়ী সমিতির কমিটি গঠন

প্রকাশিত: ৩:৫৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২০

<span style='color:#077D05;font-size:19px;'>সভাপতি মানিক মিয়া, সাধারণ সম্পাদক জাকের</span> <br/> কদমতলী আজাদ শপিং কমপ্লেক্সের ব্যবসায়ী সমিতির কমিটি গঠন

সিলেট নগরীর কদমতলী পয়েন্ট সংলগ্ন আজাদ শপিং কমপ্লেক্সের ব্যবসায়ী সমিতির কমিটি গঠন করা হয়েছে।  গত রবিবার (১৬ ফেব্রুয়ারী) রাত ৮টায় ব্যবসায়ী সমিতির কার্যালয়ে সভাপতি হাজী মানিক মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহেদ আহমদের পরিচালনায় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় ২০২০-২২ অর্থবছরের জন্য ১৯ সদস্য বিশিষ্ট নতুন কার্যকারী ও ৪ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটির সদস্যরা হলেন, সভাপতি হাজী মানিক মিয়া, সহ-সভাপতি তাপস কান্তি দে, সহ-সভাপতি শাহেদ আহমদ ও কয়েস আহমদ, সাধারণ সম্পাদক জাকারিয়া খাঁন জাকের, সহ-সাধারণ সম্পাদক ইমরুল আহমদ জুনেল, সাংগঠনিক সম্পাদক শাহজাহান আহমদ,সহ-সাংগঠনিক সম্পাদক লায়েক আহমদ, অর্থসম্পাদক রুমন আহমদ, মিডিয়া প্রেস সম্পাদক সাংবাদিক সাহাদ উদ্দিন দুলাল, প্রচার সম্পাদক আফজল আহমদ, সহ-প্রচার সম্পাদক শাহিন আহমদ, ধর্ম সম্পাদক খালেদ আহমদ, ক্রীড়া সম্পাদক রনি আহমদ, সহ-ক্রীড়া সম্পাদক লিমন আহমদ, সদস্য আফসর আহমদ, বাদশা মিয়া, ছায়েফ আহমদ, নবাব আহমদ।

কমিটির উপদেষ্টারা হলেন, প্রধান উপদেষ্টা আজাদ শপিং কমপ্লেক্সের সত্ত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব হেলাল বকত্ , উপদেষ্টা হাজী জাহাঙ্গীর আলম, আলাউদ্দিন আহমদ চৌধুরী, রুজ মার্ক রুহুল ইয়ামিন চৌধুরী।

সভার সমাপনী বক্তব্যে প্রধান উপদেষ্টা আজাদ শপিং কমপ্লেক্সের সত্ত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব হেলাল বকত বলেন, মার্কেটের ব্যবসায়ীদের অগ্রগতি ও মার্কেটের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে নতুন এই কার্যকরী কমিটি গুরুত্বপূর্ণ অবদান রাখবে। তিনি নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে সবধরণের সহযোগিতা ও পরামশ্বের আশ্বাস প্রদান করেন। প্রেস- বিজ্ঞপ্তি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আর্কাইভ

ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১