আলহাজ্ব শাহার মিয়া মোতওয়াল্লি

প্রকাশিত: ২:১৮ পূর্বাহ্ণ, মার্চ ১, ২০২০

আলহাজ্ব শাহার মিয়া মোতওয়াল্লি

সিলেটের সদর দক্ষিণ উপজেলার বরইকান্দি ইউনিয়নের লাউয়াই কেন্দ্রীয় জামে মসজিদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।  গত (২৮ ফেব্রুয়ারি) শুক্রবার রাতে লাউয়াই ইসলামিয়া আলিম মাদ্রাসা প্রাঙ্গনে মসজিদ কমিটির ত্রি-বার্ষিক সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। ১৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটিতে বর্তমান মোতওয়াল্লি আলহাজ্ব শাহ মোঃ শাহার মিয়াকে মোতওয়াল্লি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সাইফুল আলমকে সহকারী মোতওয়াল্লি এবং নজমুল ইসলাম খসরুকে সাধারণ সম্পাদক হিসেবে পুনঃনির্বাচিত করা হয়েছে। এছাড়া মোঃ আক্কাছ উদ্দিন আক্কাইকে কোষাধ্যক্ষ, আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান (হুরু মিয়া), আলহাজ্ব মোঃ ইউনুছ মিয়া খসরু, মোঃ আতিকুর রহমান, মোঃ আলী আহমদ খান, মোঃ আব্দুর রউফ (তুলা মিয়া), মোঃ রফিকুর রহমান (টিটু মিয়া), মোঃ আবুল মনসুর, মোঃ আব্দুল খালিক ও মোঃ আশরাফ আলীকে নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত করা হয়। কেন্দ্রীয় জামে মসজিদের বিদ্যমান গঠনতন্ত্র অনুযায়ী বৃহত্তর লাউয়াই গ্রামের ৫পাড়া থেকে সমন্বয় করে নতুন কমিটির সদস্য নির্বাচন করা হয়। নির্বাচিত কমিটি পরবর্তী ৩ বছর উন্নয়নসহ মসজিদের সামগ্রিক কার্যক্রম পরিচালনা করবে।
এছাড়া কেন্দ্রীয় জামে মসজিদের বর্তমান গঠনতন্ত্র যুগোপযোগীসহ নতুন করে ঢেলে সাজাবার লক্ষ্যে ৩ সদস্য বিশিষ্ট একটি উপ-কমিটি গঠন করা হয়। দক্ষিণ সুরমা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি চঞ্চল মাহমুদ ফুলরকে আহবায়ক করে গঠিত এ কমিটির সদস্য হলেন লাউয়াই স্পোর্টিং ক্লাবের সভাপতি গোলাম হাদী ছয়ফুল ও সিলেট জেলা পরিষদ সদস্য মোঃ মতিউর রহমান। গঠিত উপ-কমিটি আগামী ৩ মাসের মধ্যে গঠনতন্ত্র সংশোধন করে উপস্থাপন করবে।
সভার শুরুতে বার্ষিক রিপোর্ট পেশ করা হয়। রিপোর্টের উপর আলোচনায় অংশ নেন উপস্থিত নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ। এরআগে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন আলহাজ্ব মোঃ সোহরাব হোসেন (ধন মিয়া)।-বিজ্ঞপ্তি

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০