ইকবাল চিশতি ট্রাস্ট্র’র উদ্যোগে খাদ্য সহায়তা কর্মসূচির উদ্বোধন

প্রকাশিত: ১০:৫৫ অপরাহ্ন, এপ্রিল ২২, ২০২০

ইকবাল চিশতি ট্রাস্ট্র’র উদ্যোগে খাদ্য সহায়তা কর্মসূচির উদ্বোধন

মহামারী করোনার কারণে প্রতিটি এলাকার ঘরবন্দি
দূর্গত মানুষের সহায়তায় বিত্তবানদের এগিয়ে আসা উচিত
: মাহমুদ উস-সামাদ চৌধুরী এমপি
সিলেট-৩ আসনের এমপি আলহাজ্ব মাহমুদ উস-সামাদ চৌধুরী বলেছেন, মহামারী করোনার কারণে প্রতিটি এলাকার ঘরবন্দি দূর্গত মানুষের সহায়তায় বিত্তবানদের এগিয়ে আসা উচিত। সরকারের পক্ষ থেকে যথাসাধ্য সহযোগিতা দেয়া হলেও আমরা জনপ্রতিনিধিরা মনে করি, জনগণের প্রয়োজনের তুলনায় তা পর্যাপ্ত নয়। এ অবস্থায় প্রত্যেকের অবস্থান থেকে দূর্ভোগকবলিত মানুষের সাহায্যে আমাদের এগিয়ে আসতে হবে। আর এটা অনুধাবন করেছে বলেই ইকবাল চিশতি ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র এই কার্যক্রম অবশ্যই প্রশংসনীয়। এই সংগঠন দূর্গত মানুষের কল্যাণে এগিয়ে এসে আবারও প্রমাণ করেছে এখনও দেশে মানবিক গুণাবলী সম্পন্ন অনেক ব্যক্তিত্ব ও সংস্থা রয়েছে।
(২১ এপ্রিল) মঙ্গলবার বিকেলে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার তেতলি ইউনিয়নের তেতলি উত্তরপাড়ার হাজী কনু মিয়া হাউসস্থ ট্রাস্টের কান্ট্রি ডিরেক্টরের কার্যালয় প্রাঙ্গনে সমাজের সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে নিবেদিত সামাজিক ও কল্যাণমুখী সংগঠন ইকবাল চিশতি ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র পক্ষ থেকে এলাকার ঘরবন্দি দূর্গতদের মধ্যে খাদ্যসহায়তা বিতরণ কর্মসূচির উদ্বোধনি অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। ট্রাস্টের বাংলাদেশস্থ কান্ট্রি ডিরেক্টর মোহাম্মদ আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রকিবুল আলম রকি’র পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সাইফুল আলম, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শামীম আহমদ, সাবেক জেলা যুবলীগ নেতা এ্যাডভোকেট ছালেহ আহমদ হিরা, উপজেলা আওয়ামী লীগ নেতা রাজ্জাক হোসেন, দক্ষিণ সুরমা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর, দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছিত, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ আশিক আলী, বিশিষ্ট সমাজসেবী মোঃ আব্দুস ছত্তার ও শেখ মোঃ দলা মিয়া। শুভেচ্ছা বক্তব্য রাখেন ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিটন আহমদ। স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের উপদেষ্টা আলহাজ্ব মোঃ শাহ আলম। ট্রাস্ট কর্মকর্তাদের উপস্থিত ও বক্তব্য রাখেন দিদার হোসেন রিপন, মিন্টু আহমদ, মেহরাজ মিয়া, আল-আমীন, মোঃ রাজা মিয়া প্রমুখ। পরে প্রধান অতিথি পূর্বতালিকাভূক্ত দুর্গত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।
উল্লেখ্য, ইকবাল চিশতি ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র পক্ষ থেকে উপজেলার ৬ শতাধিক পরিবারের মধ্যে পরিবার প্রতি ১০ কেজি চাউল, ৫ কেজি পেয়াজ, ৫ কেজি আলু, ২ কেজি সোয়াবিন, ২ কেজি মশুর ডাল এবং ২ কেজি করে ছোলা প্রদান করা হয়। পবিত্র রমজান মাসে এই বিতরণ কর্মসূচির দ্বিতীয় পর্যায়ের কার্যক্রম শুরু হবে।-বিজ্ঞপ্তি

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ