এক হাজার পরিবারে খাদ্য সামগ্রী পৌছে দিল বন্ধন সমাজ কল্যাণ যুব সংঘ (ভিডিওসহ)

প্রকাশিত: ১:১৯ পূর্বাহ্ণ, মে ১, ২০২০

এক হাজার পরিবারে খাদ্য সামগ্রী পৌছে দিল বন্ধন সমাজ কল্যাণ যুব সংঘ (ভিডিওসহ)

সিলেট সুরমা ডেস্ক : পবিত্র মাহে রমজানের উপহার হিসেবে সিলেট মহানগরীর ৫নং ওয়ার্ডের খাসদবীর এলাকার ঐহিত্যবাহী সামাজিক সংগঠন বন্ধন সমাজ কল্যাণ যুব সংস্থা আরও ১০০ দুস্থ ও অসহায় পরিবার সহ প্রায় মোট ১০০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

বুধবার খাসদবীর এলাকায় ভ্যানে করে এসব খাদ্য সামগ্রী দুস্থ ও অসহায়দের বাড়ি বাড়ি পৌছে দেয়া হয়। এ ব্যতিক্রমী উদ্যোগটি গ্রহণ করেছেন বন্ধন সমাজ কল্যাণ যুব সংস্থার সভাপতি মোঃ রিমাদ আহমদ রুবেল। খাদ্য সামগ্রী মধ্যে ছিল প্রত্যেক পরিবারের জন্য চাল, ডাল, ছোলা, আলু, তেল, পিয়াজ। বন্ধন সমাজ কল্যাণ যুব সংস্থার সভাপতি মোঃ রিমাদ আহমদ রুবেল জানান, পবিত্র মাহে রমজানের সবাই সেহেরীতে একটু ভালো খাবার খেতে চায়, কিন্তু সমাজের অনেকেই আছে যারা একমুঠো ভাত জোগার করতে অনেক কষ্ট হচ্ছে, তাই সামাজিক দায়বদ্ধতা থেকে তিনি এই উদ্যোগ গ্রহণ করেছেন।

তাই তিনি সংস্থার উদ্যোগে একটি সহায়তা তহবিল গঠন করেন, তহবিল গঠন করার পর থেকে দেশ-বিদেশ থেকে অনেকেই সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। সভাপতির নিজস্ব ও পারিবারিক এবং সংস্থার সহায়তা তহবিল থেকে এ খাদ্য সামগ্রী উপহার বিতরণ করা হয়।

তিনি আর বলেন, ইনশাআল্লাহ ধারাবাহিক ভাবে খাদ্য সামগ্রী বিতরণের কার্যক্রম চলবে। বন্ধন সমাজ কল্যাণ যুব সংস্থার এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করে খাসদবীর এলাকাবাসী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে বন্ধন সমাজ কল্যাণ যুব সংস্থার দুখী ও কর্মহীন মানুষের পাশে দাড়িয়েছে। ঠিক এমনিভাবেই সারাদেশে মানুষ এইভাবে সাহায্যকারী হয়ে যায়। ইনশাল্লাহ করোনাকালীন সময়ে কোন মানুষ কষ্ট ও দুর্ভোগের শিকার হবেনা। আমরা সেই আশা ব্যক্ত করছি। উল্লেখ্য যে, গত মার্চ মাস থেকে এপ্রিল পর্যন্ত ব্যাক্তিগত ও সংস্থার পক্ষ থেকে প্রায় ১০০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আর্কাইভ

ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১